1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ-১ আসন (ঘিওর-দৌলতপুর-শিবালয়) ঘিওরের বৈকন্ঠপুর শাহ মোঃ ইসমাইল হোসেন (ওয়ায়সী) মাজার জিয়ারতের মধ্য দিয়ে বিএনপি নেতা জিন্নাহর নির্বাচনী প্রচারণা শুরু

  • প্রকাশের সময় : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ১৫৫৮ বার দেখা হয়েছে

স্টাফরিপোর্টার

মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসনে মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বিএনপির কেন্দ্রীয় জাতীয় র্নিবাহী কমিটির সদস্য ও জেলা  বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এ জিন্নাহ কবির। শনিবার দুপুরে ঘিওর উপজেলার বৈকন্ঠপুর গ্রামে পীরে কামেল হযরত মাওলানা শাহ মোঃ ইসমাইল হোসেন (ওয়ায়সী) মাজার শরীফ জিয়ারতের মধ্য দিয়ে তিনি প্রচারণা শুরু করেন। এরপর তিনি বৈকন্ঠপুর গ্রামে তার নানা-নানী ও মামা-খালার কবরও জিয়ারত করেন। পরে তিনি সিংজুরী ইউনিয়নের বিভিন্ন বাজারে  নানা শ্রেনী ও পেশার মানুষের সাথে গণসংযোগ করেন।

এস,এ কবির জিন্নাহ বলেন, মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয় ) আসনের প্রত্যন্ত অঞ্চলের দীর্ঘদিন ধরে মানুষের সাথে মিশেছি। বিভিন্ন উৎসব-পূজা-পার্বনে শরীক হয়েছি। তৃণমুল পর্যায়ের মানুষ আমাকে এই আসনে সংসদ সদস্য পদে দেখতে আগ্রহ প্রকাশ করেছে। মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দলের একজন নেতা হিসেবে বিএনপি মনোনীত প্রার্থী হতে চাই। এরই ধারাবাহিকতায় আমার পুরাণ গ্রামের বাড়ি বৈকন্ঠপুরে মাজার শরীফ ও নানা-নানী-মামা-খালার কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করলাম।

নির্বাচনী প্রচারণাকালে তার সাথে বিএনপি নেতা ও মানিকগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ একরাম হোসেন খান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক লতিফুল করিম পিন্টু, যুবদল নেতা রিয়াজ মাহমুদ হারেজ, মাসুদুর রহমান,  নবগঠিত জেলা ছাত্রদলের সহ সভাপতি টিপু সুলতান, সামছুদ্দিন আহমেদ বাবু, জেলা কৃষকদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন মন্ডল, জেলা জাতীয়তাবাদী ওলামাদলের সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতাকর্মীরা সফর সঙ্গী হোন। মাজার শরীফ জিয়ারতে দোয়া পরিচালনা করেন জেলা ওলামাদলের সাধারন সম্পাদক মাওলানা হাবিবুল্লাহ নোমান।

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury