1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে দৈনিক আমার নিউজ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

নানা আয়োজনের মধ্যে দিয়ে মানিকগঞ্জ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক আমার নিউজ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী ও ২য় বর্ষে পদার্পন উপলক্ষে  আলোচনা সভা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। বুধবার সন্ধ্যায় সাংস্কৃতিক বিপ্লবী সংঘ (সাবিস) মিলনায়তনে দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস।

 

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি সাইফুদ্দিন আহম্মেদ নান্নু, আহম্মেদ সাব্বির সোহেল, জেলা সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মতিউর রহমান, জেলা সাংবাদিক সমিতির সহ সভাপতি মো: কাবুল উদ্দিন খান, আবুল বাশার আব্বাসী,সহ সম্পাদক মনিরুল ইসলাম মিহির,প্রেসক্লাবের প্রচার সম্পাদক আর এস মঞ্জুর রহমান, শহীদ রফিক সামাজিক কল্যান পরিষদের সভাপতি নেহায়েত হাসান সবুজ, পৌর হকার্স মাকেট দোকান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শাজাহান শেখসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দদের ফুলের তোরা দিয়ে বরন করা হয়। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে অতিথিদের আমার নিউজের পক্ষ থেকে আকর্ষনীয় গেঞ্জি ও শুভেচ্ছা স্মারক মক উপহার দেন। পরে প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম ফেরদৌসসহ অন্যান্য অতিথিবৃন্দদের সাথে নিয়ে কেক কাটেন। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় পর্যায়ের শিল্পীরা গান পরিবেশন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মানিকগঞ্জের শেষ্ঠ উপস্থাপন রমেজা আক্তার মাহিন। সার্বিক সহযোগিতায় ছিলেন দৈনিক আমার নিউজের স্টাফ রিপোর্টার মো: সফি আলম, মো: আরিফ হোসেন, মো: আরিফুল ইসলাম, মো: আকতার হোসেন, মো: সাইফুল ইসলাম।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এস.এম ফেরদৌস বলেন, সাংবাদিকরা হলো সমাজের আয়না। তারা তাদের চোখ দিয়া দেশের সব ভালো  মন্দ দেখেন। দেশ ও সমাজের উন্নয়নে সাংবাদিকদের ভুমিকা অপরিসীম। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সৎ ও নিষ্ঠার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহবান জানান।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury