1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

রাজাকার ও খুনি জঙ্গির সাথে আপোশ নেই …… তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

  • প্রকাশের সময় : রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ১২৪৩ বার দেখা হয়েছে

মোঃ সাইফুল ইসলাম :

তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার,খুনি ও জঙ্গিদের সাথে আমাদের কোন আপোষ নেই । জঙ্গি ও আগুন সন্ত্রাস খালেদা জিয়াকে কে আর  ক্ষমতায় আসতে দেওয়া যাবেনা । এরা রাজনীতির বিশ । গণতন্ত্রের আপোষ আছে কিন্তু খুনি রাজাকার ও  আগুন সন্ত্রাসদের সাথে কোন আপোশ নেই। গনতন্ত্রে অংক কশার আগে ভয়ংকর সব রাজাকার আগুন সন্ত্রাসদের কাছে কৈফিয়ত চাইতে হবে ।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল বাসস্টান্ডে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের বিশাল নির্বাচনী জনসেবায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। শিবালয় উপজেলা জাসদের সভাপতি কে এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে এ জনসেবায় বক্তব্য রাখেন, জাসদ স্থায়ী কমিটি ও জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইকবাল হোসেন খান , জাসদের কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শফি উদ্দিন মন্ডল মোল্লা,  যুগ্ন সম্পাদক শওকত রায়হান, যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, , যুগ্ন সম্পাদক ও জেলা শাখার সাধারন সম্পাদক আফজাল হোসেন জকি, সাংগঠনিক সম্পাদক মোঃ মির্জা আযম,  জেলা জাসদের সহ- সভাপতি এ্যাডঃ নজরুল ইসলাম বাদশা ও ঘিওর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান, ঘিওর উপজেলা জাসদের সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত ময়না,যুগ্ন সম্পাদক আবুল হাশেম প্রমুখ।

সভায়  প্রধান অতিথি হাসানুল হক ইনু বলেন, জাসদ বাংলাদেশে আর রাজাকার সমর্থিত সরকারকে দেখতে চাইনা।  গনতন্ত্রের বিকল্প ভূতের সরকার চাইনা। জঙ্গী রাজাকারের সরকার চায়না। পেছন থেকে বোমা মারার সরকার চায়না। সামরিক সরকার চাইনা।(ঘিওর-দৌলতপুর-শিবালয়) মানিকগঞ্জ-১আসনে আফজাল হোসেন খান জকির জন্য শেখ হাসিনার কাছে নমিনেশনও চাইবেন ।

তবে মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক শেখ হাসিনার নৌকা মার্কায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাকে নমিনেশন দেওয়া হবে তার সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। জেলা জাসদের যুগ্ন সম্পাদক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আসলাম খান বাবু।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury