1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল উপ-সহকারী প্রকৌশলীর সিংগাইরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন-এমপি টুলু মানিকগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে মিছিল মানিকগঞ্জে সেতুর উপর ট্রাক বিকল, ঝিটকা – মানিকগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ, ভোগান্তি বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল ভাড়াটিয়ার ঘরে মিললো বাড়িওয়ালার স্ত্রীর গলাকাটা লাশ ঢাকায় দুই দুর্ঘটনা: পোশাক ও পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু মে মাসে ঢাকা আসছেন বিনয় কোয়াত্রা

মানিকগঞ্জে অচিন পাখির লালন স্মৃতি উৎসব অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
  • ৯৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার
মানিকগঞ্জে লালন স্মৃতি উৎসব-২০১৮ ইং এর উদ্ধোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন। রবিবার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে সন্ধ্যায় গড়পাড়া এমাম বাড়ী দরবার শরীফ এর সাজ্জাদানশীল শাহ মোখলেছুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, দৈনিক আল-আযান পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও ঢাকা সাংবাদিক ফাউন্ডেশনের সভাপতি এ্যাড: আমিনুল হক আকবর, গড়পাড়া অচিন পাখি লালন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক নাজিম মাষ্টার, অচিন পাখি লালন সংগঠন উদযাপন কমিটির আহবায়ক মো: শাহাদত হোসেন টিপু প্রমুখ।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাসুদেব সাহা ও এ্যাড: দীলিপ কুমার রাজবংশী। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত চলে বাউল শিল্পীদের লালন সংগীত। লালনের মর্মবাণী মানুষের মাঝে ছড়িয়ে দিতে প্রতি বছরের মত এবারও এই উৎসবের আয়োজন করে মানিকগঞ্জ অচিন পাখি লালন সংগঠন।শত শত লালন ভক্ত মানুষ রাত জেগে লালনের গান শুনেন।
গত সাত বছর ধরে মানিকগঞ্জ অচিন পাখি লালন সংগঠন এই উৎসব করে আসছে। এবারের উৎসবে গান পরিবেশন করে সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক নাজিম মাষ্টার, বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী সাবরিনা মমতাজ মমো, কুষ্টিয়ার নিজাম বাউল, রাজশাহীর দুলাল বাউল, হরিরামপুরের সোহানা বাউল, আলিফ বাউলসহ স্থানীয় শিল্পবৃন্দ। শিল্পীসহ দেশের বিভিন্ন এলাকার বাউল শিল্পীরা। গানে গানে দর্শকদের মাঝে ছড়িয়ে দেন লালনের মর্মস্পর্শী বাণী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury