1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় ইট বোঝাই ট্রাক নদীতে, নিহত ৪

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ১১৫৩ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ইট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে গিয়ে চারজন নিহত হয়েছেন। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট বেলা সাড়ে ১১টার দিকে নদী থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। গতকাল মঙ্গলবার সকালে আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই ট্রাকটি তুরাগ নদের ৪০ ফুট গভীরে তলিয়ে যায়।

 

নিহতদের মধ্যে রয়েছেন ট্রাকচালক মুজাহিদ মিয়া (২০), ইটভাটার নিরাপত্তাকর্মী আব্দুল কাদের (৪৫), শ্রমিক মো. আরিফ (১৮) ও মো. শাহিন (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মেঘনা ইটভাটা থেকে একটি ট্রাক ইট বোঝাই করে বাইপাইলের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটি তুরাগ নদীর পাশের একটি সরু সড়ক দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পাড়ে যায়। এ সময় ট্রাকে চালক ও ইটভাটার নিরাপত্তাকর্মীসহ কয়েকজন শ্রমিক ছিলেন। এরমধ্যে তিনজন সাঁতরে তীরে উঠলেও বাকি চারজন নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে বেলা সাড়ে ১১টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করে।

 

উত্তরা ফায়ার সর্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করে। পুরো ট্রাকটি পানিতে তলিয়ে যাওয়ার কারণে তাদের উদ্ধার করতে কিছুটা বিলম্ব হয় বলে জানান তিনি।

 

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, ইটবোঝাই ট্রাকটি নদীতে পড়ে যাওয়ার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালানো হয়। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে। ঘটনায় দু’দফায় চারজনের লাশ উদ্ধার করা হয়। ঘটনায় অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury