1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

শিবালয়ে সহিংস উগ্রবাদ প্রতিরোধে সচেতনতামূলক সভা

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ১১৪১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জের শিবালয়ে পিপলস্ এডভান্সমেন্ট সোস্যাল এসোসিয়েশন (পাসা) এর আয়োজনে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় সম্প্রীতি প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হয়েছে সহিংস উগ্রবাদ প্রতিরোধে সচেতনতামুলক অবহিতকরণ সভা। মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন শিবালয় উপজেলা কৃষি কর্মকর্তা আশরাফ-উজ্জামান, শিবালয় প্রেসক্লাবের সভাপতি বাবুল আক্তার মঞ্জুর, খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের প্রভাষক রুহুল জামাল সুজন, মহাদেবপুর ইউনিয়ন সরকারি কলেজের প্রভাষক আবদুল মতিন, সদর উদ্দিন কলেজের প্রভাষক উত্তম কুমার সরকার। পাসার নির্বাহী পরিচালক ফরিদ খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সভায় সহিংস উগ্রবাদের প্রেক্ষাপট,  উগ্রবাদের কারণ, সহিংস উগ্রবাদ থেকে উত্তরণের উপায়, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রের উপর প্রভাব, এর কর্ম পরিকল্পনাসহ উগ্রবাদের প্রতিরোধে সমাজের সকলের সচেতন হয়ে নিজ নিজ জায়গা থেকে কাজ করার আহবান জানানো হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury