1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

চিকিৎসা সেবায় যদি কেউ দায়িত্বে অবহেলা ও অন্যায় করে তাহলে আর ছাড় নয় ………………..স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৪৪৪ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি বলেছেন  স্বাস্থ্য বিভাগের চিকিৎসক, কর্মকর্তা ,কর্মচারীরা চিকিৎসা সেবায় যদি  অবহেলা ও অন্যায় করেন, কেউ যদি দায়িত্ব পালন না করেন, সেখানে আমাদের আর ছাড় দেয়ার সুযোগ নাই। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। কারণ জনগনকে সেবা দিবেন না,  হাসপাতালে থাকবেন না  আর জনগনের ট্যাক্সের টাকা দিয়ে  বেতন নিবেন এটা গ্রহণযোগ্য হবে না। কাজেই এ বিষয়ে যা কিছু পদক্ষেপ নেওয়ার আমরা নেব। আর ছাড় দেওয়ার  সুযোগ নেই।

শনিবার মানিকগঞ্জে কর্নেল মালেক সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের ৫ম ব্যাচের শিক্ষার্থীদের পরিচিতিসভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এসব বলেন।

স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, বর্তমানে প্রধান মন্ত্রী শেখ হাসিনা জাতির জন্য কাজ করে যাচ্ছেন। জাতি ঐক্যবদ্ধ হলে যে কোন অসাধ্য কাজ সাধন করতে পারেন। এই ঐক্যের পরিচয় আমরা পেয়েছি।  ঐক্যবন্ধ হয়ে কাজ করার ফলে  সোহরাওয়ার্দী হাসপাতালের অগ্নিকান্ডে  একজন রোগীও আহত বা নিহত হয় নাই।  এটা আমাদের বড় সফলতা।

কর্নেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: আখতারুজ্জামানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ডা. এ কে এম আমিনুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমান এবং বায়ো কেমিস্ট বিভাগের সহযোগি অধ্যাপক ডা. বজলুর রহমান, ২৫০ শয্যা বিশিষ্ঠ জেলা হাসপাতালের তত্বাবধায়ক মো: সাইফুর রহমান প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর থানা আওয়ামীলীগের সভাপতি  ও সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ইসরাফিল হোসেন, সাধারন সম্পাদক আফসার সরকার, জেলা পরিষদের সদস্য শামীম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা বাস,মিনিবাস, মাইক্রোবাস অটোটেম্পু অনার্স গ্রুপের সভাপতি  মো: জাহিদুল ইসলাম জাহিদসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। মেডিকেল কলেজের ৫ম ব্যাচের ৬৫ জন নবীন শিক্ষার্থীদের মন্ত্রী ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে বিভিন্ন উভেন্টে ক্রিয়াপ্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury