1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

নরসিংদী সরকারী কলেজের অধ্যক্ষের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে, মানিকগঞ্জে শিক্ষকদের মানববন্ধন ও কর্মবিরতি পালন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১১৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

নরসিংদী সরকারী কলেজের অধ্যক্ষ ড. আনোয়ারুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও কর্মস্থলে নিরাপত্তার দাবীতে মঙ্গলবার মানিকগঞ্জের সরকারী দেবেন্দ্র কলেজ প্রাঙ্গনে মানববন্ধন ও কর্মবিরতি পালন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারী দেবেন্দ্র কলেজ শাখার কর্মকর্তারা।

কলেজের অধ্যক্ষ এবং সমিতির কলেজ শাখার সভাপতি প্রফেসর ড. মো. সাঈদুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর বশির আহমেদ, সমিতির কলেজ শাখার যুগ্ম সাধারন সম্পাদক গিরিন্দ্র কুমার রায়, কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য এবং ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোহা. মোমিনুল হক, কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সমাহ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং  কলেজ শাখার কোষাধ্যক্ষ জাফর ইকবালসহ সমিতির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, গত ২৩ ফেব্রুয়ারী একদল মুখোশধারী সন্ত্রাসী কলেজ চলাকালীন সবার সামনে একজন অধ্যক্ষের ওপর হামলা, তার কক্ষ ও আসবাবপত্র ভাংচরু করেছে। এই হামলার মধ্য দিয়ে দেশের গোটা শিক্ষক সমাজকে আহত করেছে। তারা এই হামলার নিন্দা জানান এবং হামলাকারীদের দৃষ্টাতমূলক শাস্তির দাবী করেন। তারা বলে কর্মস্থলে তাদের নিরাপত্তা নাই। কাজের তারা সরকারের কাছে তাদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনয়ি ব্যবস্থা গ্রহণের দাবী করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury