1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ডিএসএ অফিসার্স কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন জেলা ক্রীড়া সংস্থা, রানার্স আপ জেলা প্রশাসন

  • প্রকাশের সময় : সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ১৫৯১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে ডিএসএ অফিসার্স কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পংকজ ঘোষ জুটি। রবিবার রাতে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের ইনডোর গ্রাউন্ডে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ফাইনাল খেলায় তারা জেলা প্রশাসক এস এম ফেরদৌস ও  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: বাবুল মিয়া জুটিকে ২-০ গেমে পরাজিত করে।

এর আগে জেলা প্রশাসক ও   অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুটি ২-০ গেমে পুলিশ সুপার রিফাত রহমান শামীম ও আলমগীর হোসেন জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। অন্যদিকে, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুটি ২-০ গেমে পল্লী বিদ্যুত অফিস জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

খেলাশেষে, বিজয়ী, অংশগ্রহণকারী ও বিচারকের দায়িত্বে থাকা সকলকে আকর্ষণীয় পুরস্কার দেয়া হয়। পুরস্কার বিতরণকালে জেলা প্রশাসক, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও রাজস্ব),  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ছাড়াও এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ

পরিচালক ফৌজিয়া খান,  জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: মনোয়ার হোসেন, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন সরদার, হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ইলিয়াস মেহেদী, ডিএসবি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার হামিদুর রহমাস সিদ্দিকী, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ^াসসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান, জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলায় কর্মরত বিভিন্ন সরকারী বিভাগের কর্মকর্তাদের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দ বাড়াতে এই টুর্ণামেন্টর আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। এতে অংশ নেং ১০টি বিভাগের প্রধান কর্মকর্তাদের দল। গত ১৬ ফেব্রুয়ারী জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন মাঠে এই টুর্ণামেন্টর উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি। বিপুল সংখ্যক দর্শক প্রতিদিন এই খেলা উপভোগ করে

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury