1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

মানিকগঞ্জের সাটুরিয়া সৈয়দ কালুশাহ কলেজে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ১৫৪৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

তরুণ সমাজ গড়বে দেশ, সহিংস উগ্রবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে সম্প্রীতি প্রকল্পের আওতায় সহিংস উগ্রবাদ প্রতিরোধে মঙ্গলবার মানিকগঞ্জের সাটুরিয়া সৈয়দ কালুশাহ কলেজে অনুষ্ঠিত হয়েছে সচেতনতামূলক ক্যাম্পেইন।

কলেজ মিলনায়তনে পিপল্স অ্যাডভান্সমেন্ট সোশ্যাল এসোসিয়েশন-পাসা কর্তৃক আয়োজিত এই ক্যাম্পেইনে নির্ধারিত বিষয়ের ওপর আলোচনা করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ^াস ও খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের প্রভাষক রুহুল জামাল সুজন।

এছাড়া অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ জাহিরুল হক খান, উপাধ্যক্ষ আমিনুর রহমান খান মজলিশ। এসময়  উপস্থিত ছিলেন কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক গণেশ চন্দ্র ঘোষ, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো: আখতারুজ্জামান ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আলী আহমেদ।

এর আগে  উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন পাসা এনজিওর নির্বাহী পরিচালক ফরিদ খান, প্রকল্প সমন্বয়কারী মফিজুল ইসলাম এবং দি হাঙ্গার প্রজেক্টের জেলা সমন্বয়কারী মো: আব্দুস সালাম।

আলোচনা শেষে অনুষ্ঠিত হয় কুইজ প্রতিযোগিতা। এতে অংশ নেয় কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীরা। পরে বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

সম্প্রীতি প্রকল্পের আওতায় মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় মানকিগঞ্জের ৪টি উপজেলার ৪টি কলেজ ও ২টি মাদ্রাসায় সহিংস উগ্রবাদ প্রতিরোধে কর্মসূচী বাস্তবায়ন করছে পিপল্স অ্যাডভান্সমেন্ট সোশ্যাল এসোসিয়েশন-পাসা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury