1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

চলন্ত সিএনজি থেকে ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় রাস্তায় পড়ে এক নারীর মৃত্যু

  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০১৯
  • ১১৫০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

চলন্ত সিএনজি থেকে ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় রাস্তায় পড়ে গাড়ি চাপায় মারা গেছেন বেদেনা বেগম(৪৫) নামে এক নারী।এসময় দ্রুত পালিয়ে যাওয়ার সময় প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গুরুতর আহত হয়েছে ২ ছিনতাইকারী।তাদেরকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলা ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বেদেনা বেগম শিবালয় উপজেলা সদরের ডাক্তারখানা এলাকার সায়েদ আলীর স্ত্রী।

আটক দুই জন হলো-সাভারের রাজাশাল গ্রামের রশিদের ছেলে মাসুদুর রহমান ও ফরিদপুরের কোতোয়ালী থানার আবু তাহেরের ছেলে নুর ইসলাম।

নিহতের স্বামী সায়েদ আলী জানান,এক আত্বীয়ের দাফন সম্পন্ন করে মঙ্গলবার সন্ধ্যায় একটি সিএনজি করে বাড়ি ফিরছিলেন তারা।পথিমধ্যে শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পিছন থেকে একটি প্রাইভেটকার তাদের সিএনজিকে চাপ দেয়।সিএনজি কিছুটা গতি কমালে প্রাইভেটকারের ভেতর থেকে হাত বাড়িয়ে আকম্মিক তার স্ত্রীর ব্যাগ ধরে টান দেয় ছিনতাইকারীরা।এসময় বেদেনা বেগম রাস্তায় ওপর পড়ে যায়।পিছন থেকে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ছিনতাইকারীরা দ্রুতগতিতে প্রাইভেটকার ঘুরিয়ে ঢাকার দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।এতে গুরুতর আহত দুই ছিনতাইকারীকে স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।তাদের কাছে ওই নারীর ছিনতাই হওয়া ব্যাগ উদ্ধার করা হয়।পুলিশ ওই দুই যুবককে আটক করে।তাদেরকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাতেই দুমরে-মুচরে যাওয়া প্রাইভেটকারটি(ঢাকা মেট্টো-ভ০২-১৩২০) রেকার দিয়ে উদ্ধার করা হয়।ঘটনাস্থল পরিদর্শন করেছেন শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান।এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে তিনি জানান।

রাত ১১ টা ৫০ মিনিটে এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ওই নারীর মরদেহ শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল।ময়না তদন্তের জন্য তার মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানের প্রস্ততি চলছে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury