1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

মানিকগঞ্জে বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ১৭৬৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে মো. আনোয়ার হোসেন (৮০) নামের এক অসুস্থ অসহায় বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে তানজিম হাসান খান (২৮)। রোববার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার গুলটিয়া গ্রামের নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধদের মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় পাশুন্ড ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ এবং ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ জানান, আনোয়ার হোসেনের ছেলে তানজিমের বয়স যখন দুই-তিন মাস তখন তার স্ত্রী তাদের সংসার ছেড়ে চলে যান। ছেলের কথা চিন্তা করে এরপর আনোয়ার আর বিয়ে করেননি। ছোট ছেলেকে নিয়ে শুরু হয় তার নতুন সংসার। কিন্তু বয়স যখন প্রায় সত্তর বছরের কাছাকাছি তখন তিনি প্যারাইলিসি রোগে আক্রান্ত হন এবং প্রায় ১০ বছর যাবৎ তিনি প্যারাইলিসি রোগে আক্রান্ত হয়ে অসহায় জীবন যাপন করে আসছিলেন। প্রতিদিনের মত রোববারও রাতের খাবার খেয়ে ছেলেকে ঘুমাতে যান আনোয়ার। কিন্তু সকালে প্রতিবেশী এক নারী ঘরের দরজা খোলা দেখে ঘরে ঢুকে আনোয়ার হোসেনের রক্তাক্ত মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে প্রতিবেশিদের খবর দেওয়া হয়। এসময় ছেলে হাসানকে আশেপাশের না দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে সোমবার বেলা ১১টার দিকে পাশ্ববর্তী ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় ছেলে হাসানকে দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান,এঘটনার পর সোমবার বেলা ১১টার দিকে পাশ্ববর্তী ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে তার ছেলে তানজিমকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানজিম বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টি এখনো জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury