1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের ঘিওরে ৬’শত বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ২৬১১ বার দেখা হয়েছে

বিশেষ প্রতিনিধি

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৪ এর একটি দল মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন উত্তরপার পঞ্চরাস্তার মোড় এলাকা থেকে ৬’শত  বোতল ফেন্সিডিল ভর্তি ০১টি চাউলবোঝাই ট্রাক আটক করেছে।

 

বুধবার দুপুরে র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হকের নেতৃত্বে এই মাদকের চালান আটক করা হয়। এসময় ওই ট্রাক ৩’শ বস্তা চাউলও উদ্ধার করা হয়। আর মাদকের সাথে মোঃ জমির আলী (৩৭) নামের মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী সাভারের যাদুরচর গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

 

র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে  তারা জানতে পেরেছেন, দিনাজপুর থেকে আসা পিরোজপুর ট-১১-০২৪২ নম্বরের একটি ট্রাকে করে বিপুল পরিমান মাদকের চালান আসছে। এমন তথ্যে তার নেতৃত্বে র‌্যাবের একটি টিম ওত পেতে থাকার পর এই বিপুল পরিমান মাদকের চালান আটক করতে সমর্থ হন।

 

এদিকে আটক হওয়া মাদক ব্যবসায়ী মোঃ জমির আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বিকার করেছেন, তিনি দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে মানিকগঞ্জসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে।

 

র‌্যাব-৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

 

আটক জমির আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলতে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury