1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে ‘জীবন আমার, পছন্দ আমার’ শীর্ষক ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ১৪২৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে ‘জীবন আমার, পছন্দ আমার’ শীর্ষক ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সরকারী দেবেন্দ্র কলেজ মিলনায়তনে এই কর্মশালার আয়োজন করে জাতীয় পর্যায়ের বেসরকারী সংগঠন ‘দি গুড আর্থ’।

কলেজটির অধ্যক্ষ প্রফেসর মো: সাঈদুর রহমানের সভাপতিত্বে এই কর্মশালায় রিসোর্সপার্সন হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের কারিকুলাম বিশেষজ্ঞ প্রফেসর মোঃ আনোয়ার হোসেন মৃধা এবং স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের নির্বাহী পরিচালক মোঃ রফিকুল ইসলাম। এছাড়া অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সরকারী দেবেন্দ্র কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান ও সহযোগি অধ্যাপক মল্লিক মোঃ তরিকুল ইসলাম, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক ড. মোহাম্মদ মাহফিল খান, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সুজন মিয়া, উদ্ভিদ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার কর্মকার ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোঃ খায়রুজ্জামান।

বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে নানা কারণে যুব সমাজের অতি ক্ষুদ্র অংশ অসহিষ্ণু ও উগ্র মনোভাব পোষণ করছে। দেশ, জাতি ও সমাজের ভবিষ্যত ভরসাস্থল যুব সমাজকে আরোকতি ভবিষ্যতের পথ নির্দেশনার জন্য তাদের স্বপ্ন চেনায় সহায়তা প্রয়োজন। আর একারণেই এই কর্মশালার আয়োজন করা হয়েছে, যাতে অংশগ্রহণকারী যুব ও তরুন সমাজ তাদের জীবন গড়ার ক্ষেত্রে বা ক্যারিয়ার ডেভেলপমেন্ট করার ক্ষেত্রে দিক নির্দেশণা পায়।

 

মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় সম্প্রীতি প্রকল্পের অধীন এই কর্মশালায় অংশ নেয় কলেজের ১৫০জন শিক্ষার্থী।

এদিকে, একই সংগঠনের উদ্যোগে জেরা শহরের খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজেও অনুরুপ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury