1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

হরিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার রায় ভোটের দৌড়ে এগিয়ে রয়েছে

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ মার্চ, ২০১৯
  • ১৪৮৮ বার দেখা হয়েছে

হরিরামপুর প্রতিনিধি:

আসন্ন হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে (গ্যাস সিলিন্ডার) প্রতীকে ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক দিলীপ কুমার রায় ভোটের দৌড়ে এগিয়ে রয়েছে। তিনি উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

দিলীপ কুমার রায় সমাজে হিন্দু-মুসলমান সকলের কাছে সমান সমাদৃত।  তিনি ছাত্র জীবনে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও  উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।দীর্ঘদিন আওয়ামী”রাজনীতির সাথে কাজ করায় এলাকায় বেশ সুনাম রয়েছে। প্রতিদিন তিনি কর্মীসমর্থকদের নিয়ে চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। কুশল বিনিময় করছেন সমাজের নানা  শ্রেণী পেশার মানুষের সাথে।

 

বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে তুলে ধরছেন বর্তমান সরকারের সফলতা আর নিজের উন্নয়ন ভাবনার কথা। নানা ভাবে চেষ্টা করছেন ভোটারদের মন জয় করার। সারাও পাচ্ছেন বেশ। সৎ ও পরিচ্ছন্ন এই নেতাকে কাছে পেয়ে ভোটাররাও বেশ উৎফল্ল। তারা আশ্বাস দিচ্ছেন ভোট দেয়ার।

দিলীপ কুমার রায় বলেন, এতদিন ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। স্থানীয় জনগণ ও কর্মীসমর্থকদের সাথে নিয়ে প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার কোন না কোন এলাকায় গ্যাস সিলিন্ডার প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করছি।

তিনি শতভাগ আশাবাদী আগামী ২৪ তারিখের নির্বাচনে ভোটাররা বিপুল ভোটের মাধ্যমে তাকে জয়ী করবেন। নির্বাচিত হয়ে হরিরামপুর উপজেলাকে সন্ত্রাস-জঙ্গিবাদ-ও মাদকমুক্ত একটি আধুনিক উন্নত মডেল উপজেলায় কাজ করবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury