1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ১৫১৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জে ঢাকা আরিচা মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ। ঢাকা-আরিচা মহাসড়কটি চারলেনে উন্নীত করার জন্য উভয় পাশের অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হচ্ছে বলে সড়ক সংশ্লিষ্টরা জানান।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ঢাকা জোন সড়ক ও জনপদ অধিদপ্তরের এস্টেট এন্ড ‘ল’ অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট মোঃ মাহবুবুর রহমান ফারুকী। এসময় মানিকগঞ্জ সড়ক ও জনপথ  বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. এমদাদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুর রহিম ও উপ-সহকারী প্রকৌশলী শাহানুর রশিদসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উচ্ছেদ অভিযানে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকার পুরণো মুক্তিযোদ্ধা দোতলা মার্কেটের অর্ধশতাধিক দোকান, হকার্স মার্কেটের তিন শতাধিক দোকানপাট, কাঁচা ও পাকা মালের আড়তের দুই শতাধিক দোকানপাটসহ আট শতাধিক দোকানপাট ভেঙ্গে দেওয়া হয়েছে।

এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরী, মহাদেবপুর, বরঙ্গাইল, তরা, টেপরা, উথলী ও পাটুরিয়া ফেরিঘাটসহ বিভিন্ন এলাকায় দুই হাজার অবধৈ স্থাপনা চিহ্নিত করেছে মানিকগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ।  চলমান এই অভিযানে সবগুলি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে বলে সড়ক ও জনপথ বিভাগ জানায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury