1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌরসভার নির্মানাধীন পৌর হকার্স মার্কেটে উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পুর্নবাসনের দাবীতে মানববন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ১৫৭৬ বার দেখা হয়েছে

মো: আরিফ হোসেন :

মানিকগঞ্জে পৌরসভার নির্মানাধীন পৌর হকার্স মাকেটে উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পুর্নবাসনের দাবীতে মানববন্ধন করেছে দোকান মালিকগণ। বৃহস্পতিবার সকালে বাসষ্ট্যান্ড পৌর হকার্স মার্কেট কল্যাণ সমিতির আয়োজনে উচ্ছেদকৃত মার্কেটের সামনে ঘন্টাব্যাপী এ মানবন্ধনে বক্তব্য রাখেন পৌর হকার্স মাকের্টের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, সাধারন সম্পাদক মো: আকরাম হোসেন, সাবেক সভাপতি মো: জহির উদ্দিন মেম্বর, সাবেক সাধারন সম্পাদক মো: দেলোয়ার হোসেন প্রমুখ।

এসময় মার্কেটের সকল দোকাদারগণ উপস্থিত ছিলেন। এ এসময় মানববন্ধনে কোনদারদের বড় একটি ক্ষতি হয়েছে এ বিষয়ে একাত্বতা প্রকাশ করে পাশে এসে দাড়ান সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: এনামুল হক রুবেল।

মানববন্ধনে বক্তারা নোটিশ ছাড়া সড়ক ও জনপথের এ উচ্ছেদ অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ক্ষতিগ্রস্ত দোকানদারদের দ্রুততম সময়ের মধ্যে পুর্নবাসনের জোর দাবী করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার সকালে সড়ক ও জনপথ মার্কেট কর্তৃপক্ষ মানিকগঞ্জ পৌরসভা কিংবা কোন দোকানে নোটিশ ছাড়াই পৌর হকার্স মার্কেটের ২২৯টি দোকান ভেঙ্গে গুড়িয়ে ফেলা হয়। এতে কয়ে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন দোকানদারগণ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury