1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

মানিকগঞ্জে জেলা পর্যায়ে সচেতনতামূলক অবহিতকরণ সভা

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১৩৪৪ বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়েছে জেলা পর্যায়ে সহিংস উগ্রবাদ প্রতিরোধে সচেতনতামূলক অবহিতকরণসভা। রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এই অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাবুল মিয়ার সভাপতিত্বে এই সভায় আরো বক্তব্য রাখেন বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দিকী, জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ,  জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শলিপুল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা আব্দুর রাজ্জাক, খাজা রহমত আলী কলেজের প্রভাষক বাসুদেব সাহা, বারসিক কর্মকর্তা মাসুদুর রহমান, জরিনা কলেজের শিক্ষার্থী আমীর হামজা, খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের শিক্ষার্থী  স্বর্ণা আক্তার প্রমুখ।

এর আগে সভার মূল প্রবন্ধ উপস্থাপন করেন খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের প্রভাষক রুহুল জামাল সুজন এবং উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মানুষের জন্য ফাউন্ডেশনের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার শাহজাদী বেগম এবং পাসা’র নির্বাহী পরিচালক ফরিদ খান।

সভাশেষে, উগ্রসহিংস প্রতিরোধে গৃহিত কর্মসূচী বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখার জন্য খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজ ও বেগম জরিনা কলেজের ৪ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়।

মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায়, বেসরকারী উন্নয়ন সংস্থা পিপল্স অ্যাডভাস্টমেন্ট সোশ্যাল এসোসিয়েশন (পাসা) আয়োজিত এই সভায় অংশ নেয় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভিন্ন কলেজের শিক্ষক ও শিক্ষার্থী, ধর্মীয় নেতা ও সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury