1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

শিবালয়ে কার্ভাডভ্যান চাপায় আজাদ হত্যার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ১৩৩৪ বার দেখা হয়েছে

শিবালয় প্রতিনিধি:

শিবালয়ে কার্ভাডভ্যান চাপায় সাকুরা পরিবহনের চেকার  আজাদ তালুকদারকে হত্যার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় এলাকাবাসী ঢাকা- পাটুরিয়া মহসড়কের চার রাস্তার আরসিএল মোড়ে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

এতে বক্তব্য রাখেন, আরুয়া ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান খান মাসুম, জেলা পরিষদের সদস্য আজম খান, সাবেক আরুয়া ইউপি চেয়ারম্যান শুকুর আলী শিকদার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া সুলতানা রুকু, নালী -বড়রিয়া কৃষ্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোন্তাজ উদ্দিন, নিহতের  ছেলে ও  স্বজন, মৃদুল তালুকদার, রাশেদা সুলতানা প্রমুখ।

পাটুরিয়া ঘাট শ্রমিক ইউনিয়ন, নালী- বড়রিয়া কৃষ্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়সহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় লোকজন এ মানববন্ধন কর্মসুচিতে অংশ নেন।

বক্তারা অতিদ্রুত ওই ঘাতক কার্ভাডভ্যানের চালক ও মালিককে  আটক করে বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানান তারা। নিরাপদ সড়ক চাই, আজাদ হত্যার বিচার চাই এই দাবী ছিল সকলের মুখে। আজাদের মত সড়ক দুর্ঘটনায় আর কারো যেন মড়তে না হয় এটায় তাদের প্রত্যাশা।

উল্লেখ্য গত রবিবার ভোরে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাটের কাছে  চরের ডাঙ্গা এলাকায় এক সড়ক দুর্ঘটনা নিহত হন  আজাদ।

স্থানীয়রা জানান, নিহত আজাদ সাকুরা পরিবহনের  ঘাট সুপারভাইজার ও  টিকিট চেকার হিসাবে কাজ করতনে।  রবিবার ভোরে চরের ডাঙ্গা এলাকয়  সাকুরা পরিবহনের একটি বাসের টিকিট চেক করে রাস্তা পার হবার সময় ঢাকামুখী একটি  দ্রুতগামী  কার্ভাডভ্যান তাকে চাপা দিলে ঘটনা স্থলে  মারা যায় সে ।

 

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির  উপ-পরিদর্শক (এসআই) মো. আমীর হোসেন দুর্ঘটনার সত্যতা শীকার  করে বলেন, এ ঘটনায় ঘাতক চালক র্কাভাটভ্যান রখে পালিয়ে গেছ। কার্ভ্যাডভ্যানটি জব্দ করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠনো হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury