1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জে ঢাকা রেঞ্জ পুলিশ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ দল

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
  • ১২৩৯ বার দেখা হয়েছে

 মো: আরিফ হোসেন :

মানিকগঞ্জে ঢাকা রেঞ্জ পুলিশ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ দল। শুক্রবার বিকেলে মানিকগঞ্জ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা গাজীপুর জেলা পুলিশ দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে। বিজয়ী দলের সঞ্জীব দুটি এবং চঞ্চল একটি গোল করে।

খেলার প্রথমার্ধ গোলশূণ্য অবস্থায় শেষ হয়। দ্বিতয়ার্ধের ১০ মিনিটের মাথায় নারায়ণগঞ্জ দলের পক্ষে প্রথম গোলটি করে চঞ্চল। এর ৬ মিনিট পর সঞ্জীব গোল করে গোলের ব্যবধান ২-০ করে এবং খেলাশেষ হওয়ার ৬ মিনিট আগে সঞ্জীব তার দ্বিতীয় গোলটি করে। নারায়নগঞ্জ দলের সঞ্জীব ম্যান অব দি ফাইনাল এবং ম্যান অব দি টুর্ণামেন্ট বিবেচিত হয়।

খেলা শেষে বিজীয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন ঢাকা রেঞ্জ পুলিশের ডিআিইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, গাজীপুরের পুলিশ সুপার সামসুন নাহার, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুণ অর রশিদ, মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মমিন উদ্দিন খান, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ।

এই টুর্ণামেন্ট অংশ নেয় ঢাকা রেঞ্জের মোট ১৪টি জেলা ফুটবল দল। গত ৭ এপ্রিল এই খেলা শুরু হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury