1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

নির্বাচনী ইশতিহার অনুযায়ী স্বাস্থ্য বাজেট রাখা হয়েছে —— মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯
  • ১৩৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, নির্বাচনী ইশতেহারে প্রতিশ্রুতি অনুযায়ী স্বাস্থ্যখাতে বাজেট রাখা হয়েছে। স্বাস্থ্যসেবায় দেশ এখন অনেক দূর এগিয়ে গেছে। স্বাস্থ্যসেবা এখন গ্রামীন পর্যায়ে পৌছে গেছে। বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ দেওয়া হচ্ছে।

তিনি শনিবার দুপুরে মানিকগঞ্জ জেলা হাসপাতাল চত্তরে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা ও চোখের ছানি অপারেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্বাভাবিকভাবে অপারেশন করতে প্রায় ২০ থেকে ৩০ হাজার টাকা খরচ হয়। কিন্তু এখানে বিনামূল্যে প্রায় ৫০০ ছানি রোগীর অপারেশন করা হচ্ছে। তারা সকলেই দৃষ্টি ফিরে পাবে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই হয়েছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় দেশের স্বাস্থ্য খাতে সেবার মান ছিল না। বর্তমান আওয়ামী লীগ সরকার স্বাস্থ্য খাতে আমূল পরিবর্তন এনে সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। এই ধারা অব্যাহত থাকবে।

জাহিদ মালেক বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল। তাদের সময় দেশ দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়। বিদ্যুৎ থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে তারা।

ন্যাশনাল আই কেয়ার,স্বাস্থ্য অধিদপ্তর এবং জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল বিনামূল্যে ৫০০ রোগীর ছানি অপারেশনের এই আয়োজন করে।

ছানি অপারেশন কার্যাক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় চক্ষুবিজ্ঞান হাসপাতালের পরিচালক প্রফেসর গোলাম মোস্তফা, জেলা প্রশাসক এস, এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ, জেলা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা. আবদুল আওয়াল, মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury