1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

হরিরামপুরে একশ বাড়িতে গেল সালাম চৌধুরীর খাদ্য সামগ্রী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৫৫৮ বার দেখা হয়েছে

হরিরামপুর প্রতিনিধি:

মানিকগঞ্জের হরিরামপুরে কর্মহীন অসহায় একশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার সালাম চৌধুরীর পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সালাম চৌধুরীর ভাই আব্দুল লতিফ চৌধুরী, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল শফি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ গায়ান, সহ-সভাপতি এস এম রফিক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম টুটুল, সাধারণ সম্পাদক সাগর আহমেদ রনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আব্দুল লতিফ চৌধুরী বলেন, ইঞ্জিনিয়ার সালাম চৌধুরীর পক্ষ থেকে কাঞ্চনপুর ইউনিয়নের একশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এককেজি লবন ও আধাকেজি ডাল বিতরণ করা হয়। পূর্বেই কর্মহীন মানুষের তালিকা প্রস্তুত করা হয়েছে। সেই তালিকা অনুসারেই প্রত্যেকের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

এব্যাপারে মোবাইল ফোনে ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন মানুষের পাশে থাকার জন্যই তার ক্ষুদ্র প্রয়াস। অন্যান্য এলাকার তালিকাও প্রস্তুত করা হচ্ছে। অল্প সময়ের মধ্যে তাদের কাছেও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury