1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জ পৌর এলাকার ২৫ মণ ওজনের সম্রাটকে দেখতে ভির করছে মানুষ, বিক্রী করবেন ৫ লাখ টাকায়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৭০৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ পৌর এলাকায় ২৫ মণ ওজনের সম্রাটকে দেখতে ভির করছে বিভিন্ন এলাকা থেকে আসা মানুষজন। সম্রাট নামের গরুটির দাম হাকছেন ৫ লাখ টাকা। সদর উপজেলার মধ্যে সবচেয়ে বড় গরু বলে দাবী করেন গরুর মালিক মো: ছানোয়ার হোসেন।

 

গরুর মালিক মো: ছানোয়ার হোসেন জানান, শখ করে তার পালের গরুর বাচ্চা থেকে চার বছর ধরে লালন পালন করে আসছেন সম্রাটকে। গত বছর ঈদুল-উল-আযহায় গরুটি বিক্রী করতে চাইলেও ভালো দাম না পাওয়ায় আর বিক্রী করা হয়নি।

এবার তিনি বাড়ি থেকেই গরুটি বিক্রী করতে চান। এরজন্য সকলের সহযোগিতা কামনা করেন। এই গরুটি মোটাতাজা করনের জন্য কাচা ঘাস, ভূষি, কুড়া,নালী, ভুট্টা, খৈল,খর,কাঠাল,লেবুসহ বিভিন্ন ধরনের ফল খাওনো হয়ে থাকে।

 

কোন ধরনের মেডিসিন খাওয়ানো হয়নি। প্রতিদিন এই গরুটি ৬০০/৭০০ টাকার খাদ্য খেয়ে থাকে। ঈদুল আযহায় কালো রং এর সম্রাটকে ক্রয় যারা আগ্রহীদের মানিকগঞ্জ পৌরসভার ১নং ওর্য়াডের পশ্চিম সেওতা (মাক্কু বাবুর্চীর বাড়ীর পাশ দিয়ে নতুন রাস্তার শেষে মো: ছানোয়ার হোসেন ছানুর বাড়ীর যোগাযোগ করুন। মোবাইল নং-০১৭১২৩৫৪৩৯৬

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury