1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জের হরিরামপুরের চরাঞ্চলে খাদ্য সহায়তা দিল বসুন্ধরা গ্রুপ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৭ বার দেখা হয়েছে

হরিরামপুর প্রতিনিধি :

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনায় বন্যাদুর্গত আরো ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

শুক্রবার (৪ সেপ্টম্বর) উপজেলার কাঞ্চনপুর ও লেছড়াগঞ্জ ইউনিয়নে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এ নিয়ে এবারের বন্যায় মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের সহায়তা পেল প্রায় ১০ হাজার বন্যাদুর্গত পরিবার।

দুর্গতদের মধ্যে এ খাদ্য সহায়তা তুলে দেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস। এসময় উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) বেল্লাল হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান।

জেলা প্রশাসক এসএম ফেরদৌস বলেন, করোনা সংকট ও বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপ। মানিকগঞ্জে ত্রাণ তৎপরতায় তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সামাজিক দায়বদ্ধতার যে দৃষ্টান্ত রেখেছেন তা দৃষ্টান্তমূলক। এসময় জেলা প্রশাসক অন্যান্য বিত্তবানদেরও দুস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের মানবিক সহায়তার বিষয়টি সার্বিক তত্ত্বাবধান করেন গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু।

তিনি বলেন, বন্যা পরিস্থিতির উন্নতি হয়ে স্বাভাবিক অবস্থা না আসা পর্যন্ত বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা কর্মসূচি চলবে। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে একই ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। দুটি দুর্যোগকে সমন্বয় করে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

তিনি আরো বলেন, বসুন্ধরা গ্রুপের লক্ষ্যই হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। যে কারণে সব ধরনের দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকেছে বসুন্ধরা গ্রুপ। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তা ও পরিকল্পনার ফসল।

প্রসঙ্গত, করোনার প্রভাবে সৃষ্ট দুর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা অনুদান, করোনায় আক্রান্তদের সেবার জন্য হাসপাতাল নির্মাণ, বিভিন্ন প্রতিষ্ঠানে সুরক্ষা সামগ্রী দেওয়া, দেশব্যাপী দুস্থদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন কর্মসূচি অব্যাহত রেখেছে বসুন্ধরা গ্রুপ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury