1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

করোনা মুক্ত হলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৬ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক   ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র   আব্দুর রাজ্জাক রাজা করোনা মুক্ত হলেন।  বর্তমানে তিনি পূর্বদাশড়া নিজ বাড়িতে সুস্থ আছেন।
গত ২০ আগস্ট সকালে এই যুবলীগ নেতার করোনার রিপোর্ট পজেটিভ আসে। নিজ বাড়িতে ১৫ দিন আইসোলেশনে থেকেই চিকিৎসা নিয়ে আজ শুক্রবার তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যুবলীগ নেতা রাজা জানান, সকল পেশাজীবি মানুষের দোয়া ও ভালবাসায় করোনা মুক্ত হয়েছি। আগের ন্যায় সকল মানুষের পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করতে সকল পেশাজীবী মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।
তিনি করোনা মহামারিতে জীবনের ঝুকি নিয়ে পৌরসভা ৫ নং ওয়ার্ড সহ জেলায় করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে বিশেষ ভূমিকা রেখেছেন। এছাড়া ব্যক্তি উদ্যোগে কর্মহীন দুস্থ মানুষের মাঝে অব্যাহতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেণ এই নেতা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury