1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা : ত্রাণ প্রতিমন্ত্রী

  • প্রকাশের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩১ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
সাভার ও আশুলিয়ায়সহ সারাদেশে যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে তাদের প্রত্যেকেই আইনের আওতায় আনা হবে হবে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।
বুধবার দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডা. এনামুর রহমান স্বরণী ও একটি রাস্তা উদ্বোধন শেষে তিনি একথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসময় আরও বলেন, সাভার ও আশুলিয়ায় এক ইঞ্চি অবৈধ গ্যাস সংযোগ থাকবে না। ইতিমধ্যে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান চলছে। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে টাকা হাতিয়ে নিয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।
এছাড়া অবৈধ গ্যাস সংযোগীদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়ায় থানায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও এ অপরাধে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি আরও বলেন, ইতিমধ্যে নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে হতাহতদেরকে আর্থিক সহয়তা দেওয়া হয়েছে ও আহতের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষকে সাহায্য করা হচ্ছে বলেও তিনি সাংবাদিকদের জানান। পরে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে হাসপাতালে ভর্তি সকল রোগীদের সাথে কথা বলেন এবং হাসপাতালের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন।
সাভার পৌরসভার নিজস্ব অর্থায়নের ৩৫ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও স্বরণীর কাজ সম্পন্ন করা হয়। রাস্তাটি হাসপাতাল থেকে ডাক বাংলা পর্যন্ত নির্মিত হয়েছে।
রাস্তা ও স্বরণী উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্ল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদাসহ আরো অনেকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury