1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

নেতাদের রোগমুক্তি কামনায় কৃষক লীগের দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৮৭ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং আবুল হাসনাত আব্দুল্লাহসহ দলে বিভিন্ন নেতাকর্মীদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে কৃষক লীগ।

রোববার (৪ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কার্যালয় মিলনায়তনে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রত্নগর্ভা মাতা সদ্য প্রয়াত কাজী নূরজাহান বেগমের রুহের মাগফিরাত কামনা করা হয়। কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

সমীর চন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দলের নেতাকর্মীরা স্বাস্থ্যবিধি মেনে জনগণের পাশে দাঁড়িয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে তারা মানুষের জন্য কাজ করেছে।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫২৩ জন গুরুত্বপূর্ণ নেতা শাহাদৎবরণ করেছেন উল্লেখ করে তিনি বলেন, ‘যাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য, মন্ত্রী-এমপি, জেলা, উপজেলা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের করোনা যোদ্ধা রয়েছেন।’

এ সময় উপস্থিত ছিলেন কৃষক লীগের নেতা আলহাজ আকবর আলী চৌধুরী, হোসনে আরা বেগম এমপি, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, একেএম আজম খান, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, এফতেখার হোসেন দুলু, সৈয়দ শওকত হোসেন সানু, রেজাউল করিম রেজা, কৃষিবিদ হাবিবুল রহমান মোল্লা, ডা. মজিবুর রহমান মিয়াজি, রাবেয়া আক্তার, জহির উদ্দিন প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন পীর ইয়ামিনী জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্জ মুফতী মাওলানা এমদাদুল ইসলাম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury