1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

১০ জনের ম্যানইউর জালে ৬ গোল দিলো টটেনহ্যাম

  • প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৯৮ বার দেখা হয়েছে

হোসে মরিনহো তার পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড ট্রাফোর্ডে এসেছিলেন। দশজনের ম্যানইউকে ৬-১ গোলে হারিয়ে অপদস্ত করে গেছেন। সবশেষ ২০১১ সালে ম্যানইউর ঘরের মাঠে ৬-১ গোলে তাদের হারিয়েছিল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি।

ওল্ড ট্রাফোর্ডে এটা ছিল টটেনহ্যামের সবচেয়ে বড় জয়। সবশেষ ১৯৩২ সালে ঘরের মাঠে ম্যানইউকে ৬-১ ব্যবধানে হারিয়েছিল তারা।

টটেনহ্যামের হয়ে সন হিউং-মিন ও হ্যারি কেন দুটি করে গোল করেন। একটি করে গোল করেন টাঙ্গুই ডম্বেলে ও সার্জি আউরিয়ের। ম্যাচের শুরুতেই পেনাল্টি থেকে গোল করে রেড ডেভিলসদের এগিয়ে নিয়েছিলেন ব্রুনো ফার্নান্দেজ। ২৮ মিনিটে অ্যান্থনি মার্শাল লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বাকি সময় দশজন নিয়েই খেলতে হয় ম্যানইউকে।

৬-১ গোলের হার কেবল কোচ ওলে গুনার শুলসারের সময়ের সবচেয়ে বড় হার নয়, এটা ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ডের সময়েও সবচেয়ে বড় হার।

এমন হার ম্যানইউকে পয়েন্ট টেবিলের ১৬তম স্থানে নামিয়ে দিয়েছে। তাদের পেছনে আছে ফুলহ্যাম ও ওয়েস্টব্রুম। তিন ম্যাচে ১১ গোল হজম করেছে ম্যানইউ। ৩ ম্যাচ থেকে তাদের সংগ্রহ মাত্র ৩ পয়েন্ট।

অন্যদিকে বড় ব্যবধানের জয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে টটেনহ্যাম। ৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৭ পয়েন্ট।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury