1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

মানিকগঞ্জ পৌরসভার অবহেলিত ১ নং ওয়ার্ডকে ঢেলে সাজাতে চাই-কাউন্সিলর প্রার্থী আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০৪৯ বার দেখা হয়েছে

স্টাফ রির্পোটার :
আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন মানিকগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। জনসমর্থন ও অভিভাবকসম নেতৃবৃন্দের উৎসাহে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছেন বলে জানান তিনি।

জাহিদুল ইসলাম জাহিদ বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ওয়ার্ডের তথা প্রিয় জয়রা, সেওতা ও মানড়া এলাকায় উন্নয়নের ছোয়া পৌঁছে দিতে চাই। অবহেলিত এলাকাগুলোর আধুনিকায়ন করতে চাই। ওয়ার্ডের সমস্যা নিরসনের মাধ্যমে উপহার দিতে চাই বসবাস উপযোগী সর্বোচ্চ নাগরিক সুবিধার জনপদ। সোমবার আমার নিউজের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের প্রিয় নেতা স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি সব সময় চান প্রতিটি এলাকাকে আধুনিকায়ন করতে। জনগণের দীর্ঘদিনের দুর্দশা ও অনিয়মের বেড়াজালে ঝুলে থাকা দুখী-অসহায় মানুষের ভাগ্যের পরিবর্তন ও উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করতে। তারই আশানুরূপ, জনগণের আগ্রহ ও অনুরোধে কাউন্সিলর পদে নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছি। এই এলাকার রাস্তা-ঘাট ও মানুষের সাথে আমার সব সময় রাজনৈতিক ও ব্যবসায়িক কাজে উঠা-বসা করতে হয়। একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা সৃষ্টি হয়। ভাঙা রাস্তা ঘাট, অন্ধকার আবাসিক সড়ক ব্যবস্থা। নি¤œ আয়ের মানুষের ব্যবসায়িক মন্দাবস্থা, শিশুদের মানসিক বিকাশের জন্য অপরিহার্য- খেলাধুলার মাঠ সংকটসহ নানা সমস্যায় জর্জরিত ১ নং ওয়ার্ড। অতীতে যারা নির্বাচিত হয়েছেন তারা আশ্বাস দিয়েছেন। কিন্তু কথা রাখেননি। এখন জনগণ সোচ্চার হয়েছে। তাদের অধিকার আদায় ও দুর্দশাকে পিছনে ফেলতে সেওতা, মানরা ও জয়রার মানুষ আমাকে সমর্থন দিয়েছেন। নির্বাচনে সর্বোচ্চ ভোটে বিজয়ী হবেন বলেও আশাবাদী তিনি।

আওয়ামীলীগের এই জনপ্রিয় নেতা একাধারে কেন্দ্রীয় সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাষ্ট্রির ৫ বারের পরিচালক, স্বপ্ন ট্রান্সপোর্ট লিমিটেডের চেয়ারম্যান, শুভযাত্রা বাস মালিক সমিতির সভাপতি পদে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি তার নির্বাচনী এলাকা সাবেক ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দায়িত্ব পালন করে আসছেন।

করোনাকালে তিনি অবহেলিত এই জনপদের মানুষের জন্য স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি’র দিক নির্দেশনায়, জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণভান্ডার থেকে ৫ হাজার কর্মহীন অসহায় ব্যক্তির মাঝে ২,৫০০ টাকা করে অনুদান, ৪ হাজার অসহায়ের মাঝে খাদ্য সহায়তা ও নিজস্ব তহবিল থেকে দুই হাজারেরও বেশী পরিবারের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।##

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury