1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জের সিংগাইরে জেলা প্রশাসক এস এম ফেরদৌসের নির্দেশনায় সরকারি সম্পত্তি রক্ষা করলেন উপজেলা প্রশসন

  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৭৮ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি :

মানিকগঞ্জের সিংগাইরে জেলা প্রশাসক এসএম ফেরদৌস এর নির্দেশনায় সরকারি সম্পত্তি ভূমিদস্যূদের হাত থেকে রক্ষা করে লীজপ্রাপ্তদের বুঝিয়ে দিলেন উপজেলা প্রশাসন। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকাল ৪ টা থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা।

উপজেলা ভূমি অফিস সূত্রে জানা যায়, উপজেলার রিফাইতপুর মৌজার ১৫১ নং খতিয়ানে ১৩০২ নং দাগের ৩৪ শতাংশ জমি “ক” তফসিলভুক্ত অর্পিত সম্পত্তি ভিপি লীজ কেস নং-৩৩৮/সিং/৭৯ সমস্ত খাজনা পরিশোধ করে সায়েস্তা ইউনিয়নের শ্যামনগর গ্রামের আব্দুল গং চল্লিশ বছর যাবৎ ভোগদখল করে আসছে। এর মধ্যে জনৈক ভূমিদস্যু সোরহাব মল্লিক জাল দলিল সৃজন করে বর্ণিত সম্পত্তি গ্রাস করার চেষ্টা করে। তারই প্রেক্ষিতে মঙ্গলবার বিকাল ৪ টার দিকে বর্ণিত সম্পত্তির সীমানা নিধারণ ও সাইনবোর্ড স্থাপন এলাকাবাসীকে এ ভূমি সম্পর্কে অবহিত করাসহ ভূমিদস্যু সোহরাব হোসেন যেন এ সরকারি সম্পত্তির প্রতি দৃষ্টি না দেয় তাকে সর্তক করে দেয়া হয়েছে। অপরদিকে রিফাইতপুর মৌজার এসএ ১নং খতিয়ানভুক্ত ১২১১ নং দাগে ১.১১ একর পরিমাপের সরকারি মালিকানাধীন খাস পুকুরে সাইনবোর্ড স্থাপনসহ পূর্ণ পুকুর সরকারি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। এ অভিযানে অংশ নেন চান্দহর ইউপি ভূমি সহকারি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শহিদুল ইসলাম, উপজেলা ভূমি অফিস সার্ভেয়ার মো. নাজমুল আলম ও পুলিশ প্রশাসন ।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা বলেন সরকারি সম্পত্তি অনুমতি ব্যতিত ভোগদখল করার কোন সুযোগ নেই। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury