1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অতীতের মতো ভবিষ্যতেও ক্রীড়াঙ্গনের সাথে যুক্ত থাকতে চাই- মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ উয়ায়েছি পাক দরবারের প্রধান খলিফা হলেন ফকির সৈয়দ শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস উয়ায়েছি ১২ রবিউল আওয়াল উপলক্ষে মানিকগঞ্জে সিদ্দিকিয়া ছাত্র কাফেলার উদ্যোগে প্রতিযোগিতা অনুষ্ঠিত ফ্রান্সে মহানবী(সা:) নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মানিকগঞ্জে তেীহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা মানিকগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মানিকগঞ্জে কৃষ্ণপুর ইউনিয়নের ধলেশ্বরী নদীর ড্রেজারের নিচ থেকে প্রতিবন্ধী কিশোরীর লাশ উদ্ধার সহকর্মীকে যেসব কথা বলা উচিত নয় (প্রথম পর্ব) করোনায় আক্রান্ত নায়িকা পলি মেলবোর্নে বক্সিং ডে টেস্ট রেখে সূচি চূড়ান্ত কৌতিনিয়োকে নিয়ে বার্সাকে ব্রাজিলের দুঃসংবাদ

সূচক বাড়লেও লেনদেন কমেছে

  • প্রকাশের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (০৭ অক্টোবর) সামান্য উত্থানে শেষ হয়েছে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের লেনদেন। এদিন সূচকের সঙ্গে বেশিরভাগ কোম্পানির শেয়ার ও ইউনিট দর বেড়েছে। তবে আগের কার্যদিবস থেকে টাকার পরিমাণে লেনদেন কমেছে।

ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান সূচক ডিএসইএক্স ৫.৫৯ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৪ হাজার ৯৩৪.৪৬ পয়েন্টে। ডিএসইর অপর সূচকগুলোর মধ্যে শরিয়াহ সূচক ১.৯৮ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১১১১.৯৩ পয়েন্টে। এছাড়া ডিএসই-৩০ সূচক ০.৮২ পয়েন্ট এবং সিডিএসইসি ০.৪৮ পয়েন্ট কমে অবস্থান করছে যথাক্রমে ১৬৭৭.৬৬ এং ৯৮৫.১২ পয়েন্টে।

এদিন ডিএসইতে টাকার পরিমাণে লেনদেন হয়েছে ৮৮৮ কোটি ৭০ লাখ টাকার শেয়ার ও ইউনিট, যা আগের দিন থেকে ১৭৯ কোটি ২ লাখ টাকা কম।

দিনশেষে ডিএসইতে ৩৫৫টি কোম্পানির শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এর মধ্যে দর বেড়েছে ২০৪টির, কমেছে ১০৬টির এবং অপরিবর্তিত রয়েছে ৪৫টির।

অপর বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সিএএসপিআই সূচক ৪৫.০৩ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১৪১৩০.১৭ পয়েন্টে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury