1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদের নির্বাচনী জনসভা মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহ আলম ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে অবহেলিত বেদে ও শান্দার সমাজ পেলো নিজস্ব কবরস্থান মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাপা: জিএম কাদের হাইপারটেনশন ডে- জেনে নিন উচ্চ রক্তচাপের বিস্তারিত বিএনপির নতুন নির্বাচনের দাবি মামা বাড়ির আবদার: কাদের মানিকগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৭ পদ্মা যমুনায় ইলিশ শিকার, ৭৫ জনকে জেল জরিমানা সৌমিত্র চ্যাটার্জির খোঁজ নিলেন অমিতাভ

মানিকগঞ্জে শিশু ধর্ষণের মামলায় প্রধান আসামীর আদালতের কাছে দায় স্বীকার করে স্বীকারোক্তি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১১৭৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে হরিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণ মামলার প্রধান আসামী শেখ জামির হোসেন (৪৫) কে বুধবার রাতে ফরিদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী দুই আসামী জামির হোসেনের মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল হোসেনকে রাতেই হরিরামপুর থেকে গ্রেপ্তার করা হয়।

আসামীদের বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে উপস্থাপন করা হয়। প্রধান আসামী জামির হোসেন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ধর্ষণের দায় স্বীকার করেছেন। হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মুঈদ চৌধুরী জানান, গত  ৩ অক্টোবর সকালে হরিরামপুর উপজেলার চরাঞ্চলের ৫ বছরের এক শিশুকে  প্রতিবেশী জামির হোসেন ধর্ষণ করে।

বর্তমানে ওই শিশুটি মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এব্যাপারের শিশুটির পিতা বাদী হয়ে বুধবার ৪ জনের নামে হরিরামপুর থানায় মামলা করেছেন। এরা হচ্ছেন অভিযুক্ত ধর্ষক শেখ জামির হোসেন (৪৫), তার বাবা শেখ ছামিদ হোসেন, মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল হোসেন। এদের মধ্যে প্রধান আসামী জামির হোসেন ছাড়া বাকী ৩জন ধর্ষণের পর শিশুটির পরিবারকে থানায় আসতে বাঁধা দেওয়া ও শিশুর চিকিৎসা বিলম্ব করায় আসামী হয়েছেন।

৪ জন আসামীর মধ্যে প্রধান আসামীসহ ৩জনকে বৃহস্পতিবার মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ০৪ এর বিচারক পারভেজ আহম্মেদ এর আদালতে উপস্থিত করা হয়। প্রধান আসামী জামির হোসেন  আদালতের কাছে ১৬৪ ধারায় ধর্ষণের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। বিচারক প্রধান আসামীসহ বাকী দুইজনকেও জেল হাজতে প্রেরন করার নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury