1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

আইন পেশায় অসামান্য অবদানের স্বীকৃতিস্বরুপ মানিকগঞ্জের সিটি ক্লাবের পক্ষ থেকে সন্বর্ধনা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৪৯৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

সহকারী অ্যাটর্ণী জেনারেল অ্যাডভোকেট তরিকুল ইসলাম হীরা ও মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট একেএম নুরুল হুদা রুবেল  সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য  আইন পেশায় অসামন্য অবদানের স্বীকৃতিস্বরুপ  সম্বর্ধনা দিয়েছে মানিকগঞ্জ সিটি ক্লাব।

 

আজ শুক্রবার রাতে  শহীদ রফিক সড়কের সংগঠন কার্যালয়ে আয়োজিত এই সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান আঙ্গুর। সম্বর্ধিত দুই ব্যক্তি ছাড়াও আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ইউসুফ সরকার, সাধারণ সম্পাদক একেএম আব্বাস আলী আকন মিল্টন, অর্থ কমিটির আহবায়ক প্রকৌশলী জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক শামীম আল মামুন, দপ্তর সম্পাদক আবু বকর সিদ্দিক বজলু প্রমুখ।  উল্লেখ্য, সম্বর্ধিত দুই ব্যক্তি সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য এবং মানিকগঞ্জের কৃতি সন্তান।

অনুষ্ঠানে  সংবর্ধিতরা বলেন, অনেক বড় বড় জায়গা থেকে সংবর্ধনা পেয়েছি কিন্তু ছোট বেলা থেকে বেড়ে উঠা বন্ধুদের কাছ থেকে সংবর্ধনা পাওয়ার আনন্দ  পৃথিবীর সব আনন্দ থেকে আলাদা। আজকের এই সংবর্ধানা  অনুষ্ঠানে যোগ দিতে পেরে  খুবই ভালো লাখছে। বন্ধুদের সাথে নানা স্মৃতি মনে পড়ে গেলো। আগামীর দিনগুলো সকল বন্ধু মিলেমিশে পথ চলবো এবং  সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা  করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury