1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অতীতের মতো ভবিষ্যতেও ক্রীড়াঙ্গনের সাথে যুক্ত থাকতে চাই- মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ উয়ায়েছি পাক দরবারের প্রধান খলিফা হলেন ফকির সৈয়দ শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস উয়ায়েছি ১২ রবিউল আওয়াল উপলক্ষে মানিকগঞ্জে সিদ্দিকিয়া ছাত্র কাফেলার উদ্যোগে প্রতিযোগিতা অনুষ্ঠিত ফ্রান্সে মহানবী(সা:) নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মানিকগঞ্জে তেীহিদী জনতার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা মানিকগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মানিকগঞ্জে কৃষ্ণপুর ইউনিয়নের ধলেশ্বরী নদীর ড্রেজারের নিচ থেকে প্রতিবন্ধী কিশোরীর লাশ উদ্ধার সহকর্মীকে যেসব কথা বলা উচিত নয় (প্রথম পর্ব) করোনায় আক্রান্ত নায়িকা পলি মেলবোর্নে বক্সিং ডে টেস্ট রেখে সূচি চূড়ান্ত কৌতিনিয়োকে নিয়ে বার্সাকে ব্রাজিলের দুঃসংবাদ

মানিকগঞ্জে ৯ বছরের শিশুকে যৌন হয়রানী : আটক ১

  • প্রকাশের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২৬৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ শহরের নারাঙ্গাই এলাকায় নয় বছরের এক শিশুকে যৌন হয়রানীর অভিযোগে আব্দুল জলিল (৩৭) নামের এক প্রাইভেটকার  চালককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  আকবর আলী। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার আব্দুল জলিল মানিকগঞ্জ ঘিওর উপজেলার উত্তর তরা গ্রামের লালন মিয়ার ছেলে।

যৌন হয়রানীর স্বিকার ঐ শিশু দারুল আজহার মডেল মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ও নারাঙ্গাই এলাকার এক বাস চালকের মেয়ে। পুলিশ ও শিশুটির অভিভাবক সূত্রে জানা যায়, রবিবার দুপুরে নারাঙ্গাই এলাকায় ভূক্তভুগির ভাড়া বাসার পাশে রতন মিয়ার গ্যারেজে খেলাধুলার সময় পর্কিং করা একটি প্রাইভেটকারে বসে আব্দুল জলিল দূর থেকে যৌনাঙ্গ বের করে নানা অঙ্গভঙ্গির মাধ্যমে ইশারায় শিশুটিকে কাছে আসার আহবান করে,

কাছে না আসায় এক পর্যায়ে জোড়পূর্বক টেনে প্রাইভেট কারে উঠানোর চেষ্টা করে জলিল। পরে শিশুর চিৎকারে প্রতিবেশিরা জড় হলে প্রাইভেটকার চালিয়ে পালায়নকালের সময় ধরা খান জলিল। পরে পুলিশ এসে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী জানান, যৌন হয়রানীর ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury