1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

করোনাভাইরাস নামক অসুর বধ করতে হবে- মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫৭৭ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন :

 

 

শুক্রবার   বিকালে  মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে  মন্ত্রীর বাসবভনে  আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গামন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাসের টিকা পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। আবিষ্কার হলে যে টিকাটি ভালো সেই টিকাই আমাদের দেশে আনা হবে।

টিকা না আসা পর্যন্ত সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী।

জেলা  প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি  ও  সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান  এ্যাড: আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি  সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ।

এসসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,  সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন,   জেলা   আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম হোসেন ও ছাত্রলীগ নেতা ইমন, সুমন ও সজল ভান্ডারী প্রমুখ।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ৯৭টি দুর্গা মন্দিরে ও সাটুরিয়া উপজেলার ৬০টি দুর্গা মন্দিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০০ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তি অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury