1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদের নির্বাচনী জনসভা মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহ আলম ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে অবহেলিত বেদে ও শান্দার সমাজ পেলো নিজস্ব কবরস্থান মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাপা: জিএম কাদের হাইপারটেনশন ডে- জেনে নিন উচ্চ রক্তচাপের বিস্তারিত বিএনপির নতুন নির্বাচনের দাবি মামা বাড়ির আবদার: কাদের মানিকগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৭ পদ্মা যমুনায় ইলিশ শিকার, ৭৫ জনকে জেল জরিমানা সৌমিত্র চ্যাটার্জির খোঁজ নিলেন অমিতাভ

মানিকগঞ্জের শিবালয়ে পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৯ বার দেখা হয়েছে

হাসান চৌধুরী,শিবালয়

মানিকগঞ্জের শিবালয়ে সকাল ১০টা ৫ মিনিটে শিবালয় থানা পুলিশের উদ্যোগে শিবালয় ইউনিয়ন পরিষদ চত্বরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী র‌্যালী, সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিবালয় থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির এর আহবানে সমাজ ব্যবস্থা সু-শৃঙ্খল সুশাসনের লক্ষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।

শিবালয় থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সাংবাদিক, সাহিত্যিক, স্কুল-কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রী, শিল্পী, ব্যবসায়ী, স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, মসজিদের ইমাম, ডাক্তার, মানবাধিকার কর্মী, কৃষক, গৃহিনীসহ সুশীল সমাজের সূধিজন এ সমাবেশে সমাবেত হন। সভাপতি তার বক্তব্যে বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জন সচেতনতা গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে সামাজিক শৃঙ্খলা জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন ঘটনায় অপরাধীকে আইনের আওতায় এনে দায়িত্ব পালনে জিরো টলারেন্স নীতি কঠোরভাবে অনুসরণ করা হবে। তিনি আরো বলেন, দেশসেবা ও জনগণের কল্যানে সর্বোচ্চ আন্তরিকতা সর্বদা সর্বোত্বভাবে জনগণের পাশে থাকব ইনশাল্লাহ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury