1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদের নির্বাচনী জনসভা মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহ আলম ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে অবহেলিত বেদে ও শান্দার সমাজ পেলো নিজস্ব কবরস্থান মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের নির্বাচনী মতবিনিময় সভা প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাপা: জিএম কাদের হাইপারটেনশন ডে- জেনে নিন উচ্চ রক্তচাপের বিস্তারিত বিএনপির নতুন নির্বাচনের দাবি মামা বাড়ির আবদার: কাদের মানিকগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত ৭ পদ্মা যমুনায় ইলিশ শিকার, ৭৫ জনকে জেল জরিমানা সৌমিত্র চ্যাটার্জির খোঁজ নিলেন অমিতাভ

মানিকগঞ্জে নবগ্রাম ইউনিয়ন ৭ নং বিট পুলিশের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৪৮ বার দেখা হয়েছে

রফিক খান,মানিকগঞ্জ

মানিকগঞ্জে পুলিশ সুপার রিফাত রহমান শামিম (পিপিএম) ’র নির্দেশনায় ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সমাবেশ করেছে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়ন ৭ নং বিট পুলিশ।

শনিবার  (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে নবগ্রাম ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয়ের চত্তরে ঘন্টাব্যাপী এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন বানিয়াজুড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) অনন্ত কুমার রায়, নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিব হোসেন ফরহাদ, এস.আই মো: সাইফুল ইসলাম খান, এ.এস.আই নিজাম উদ্দিনসহ  সংশ্লিষ্ট বিট এলাকার জনপ্রতিনিধি,শিক্ষকমন্ডলী , শিক্ষার্থী,নারী-পুরুষ ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

সমাবেশে অংশগ্রহণকারীরা জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহবান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সকলকে সচেতন হতে হবে। তারা বলেন বিট পুলিশিং কার্যালয় হওয়াতে দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে খুবই সহজতর হয়েছে। এর মাধ্যমে পুলিশের সেবাটা জনগণের দোড়গড়ায় পৌছে গেছে।   দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ।

এছাড়া তারা আরও বলেন নবগ্রাম বিট পুলিশিং কার্যালয় হওয়াতে শিক্ষার্থী, সাধারণ মানুষসহ সর্বস্তরের জনগণ নির্বিঘে চলাফেরা করতে পারছে।পূর্বের চেয়ে অপরাধমূলক বিষয়গুলো কমে আসছে বলে জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury