1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বিরোধীতার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন বেতন বৈষম্য নিরসনের দাবীতে মানিকগঞ্জে কর্ম বিরতি ঘরোয়া পরিবেশে সীমিত পরিসরে মানিকগঞ্জ ড্রামা সার্কেলের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত, সঙ্গীত পরিবেশন করলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস মানিকগঞ্জে আধুনিক খামার গড়ি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মানিকগঞ্জের শিবালয়ে কলেজ ছাত্র হত্যা: ৫ আসামী ৩ দিনের রিমান্ডে এক শর্তে হোয়াইট হাউজ ছাড়বেন ট্রাম্প মা‌নিকগ‌ঞ্জের ঘিওরের বৈকুণ্ঠপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে মানিকগঞ্জে ১ হাজার ৬২৫ জন প্রেমঘটিত বিষয়ে মানিকগঞ্জের শিবালয়ে জিসান হত্যা, ৫ আসামি গ্রেপ্তার জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে চুড়ান্ত ভোটার তালিকায় মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী মো: কবির হোসেনের নাম কর্তন

কৌতিনিয়োকে নিয়ে বার্সাকে ব্রাজিলের দুঃসংবাদ

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার দেখা হয়েছে

নভেম্বরে আন্তর্জাতিক বিরতির আগে ফিটনেস ফিরে পাবেন না বার্সেলোনা তারকা ফিলিপ্পে কৌতিনিয়ো। ব্রাজিলের মেডিক্যাল স্টাফ এই খবর দিয়েছেন।

গত শনিবার রিয়াল মাদ্রিদের কাছে হারের ম্যাচে পুরো সময় খেললেও হ্যামস্ট্রিংয়ে চোট পান। বার্সা বলেছিল, লিভারপুলের সাবেক ফরোয়ার্ডের ফেরা নির্ভর করছে তার চোটের অবস্থার ওপর। এবার ব্রাজিলের চিকিৎসকরা তাকে দেখার পর কাতালান জায়ান্টদের জন্য দুঃসংবাদ শোনালো।

কৌতিনিয়োর জাতীয় দলের চিকিৎসক রোদ্রিগো লাসমারের মতে, বিশ্বকাপ বাছাইয়ের পরের দুটি রাউন্ডে অংশ নিতে ফিট হওয়ার যথেষ্ট সময় নেই তার হাতে। এরই মধ্যে ১৩ ও ১৭ নভেম্বর ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে ম্যাচের জন্য কৌতিনিয়োর স্থলাভিষিক্ত হিসেবে লিওঁর লুকাস পাকুয়েতাকে ডেকেছে ব্রাজিল।

বিরতির পর যদি কৌতিনিয়ো ফেরেন, তাহলে চোট পাওয়ার প্রায় এক মাস পর মাঠে নামবেন তিনি। আন্তর্জাতিক সূচি শেষে ২৩ নভেম্বর লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে বার্সা।

গত মৌসুমে বায়ার্ন মিউনিখে ধারে খেলে এই আসরে ন্যু ক্যাম্পে ফিরেছেন কৌতিনিয়ো। রোনাল্ড কোমানের আস্থার প্রতিদান দিয়ে সব মিলিয়ে ছয় ম্যাচ খেলে দুটি গোল ও দুটি অ্যাসিস্ট করেছেন। দলের ধারাবাহিক পারফর্মারদের একজনকে হারানো তাই বার্সার জন্য বড় ধাক্কা।

কৌতিনিয়োর সঙ্গে ব্রাজিলের বাছাইয়ে শঙ্কায় পড়েছেন লিভারপুলের ফ্যাবিনিয়ো। ভার্জিল ফন ডাইকের ইনজুরির পর থেকে রক্ষণ সামলাচ্ছেন এই মিডফিল্ডার। মঙ্গলবার মিডজিল্যান্ডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ জয়ের ম্যাচে হ্যামস্ট্রিংয়ের সমস্যায় পড়েছেন ফ্যাবিনিয়ো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury