1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বিরোধীতার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন বেতন বৈষম্য নিরসনের দাবীতে মানিকগঞ্জে কর্ম বিরতি ঘরোয়া পরিবেশে সীমিত পরিসরে মানিকগঞ্জ ড্রামা সার্কেলের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত, সঙ্গীত পরিবেশন করলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস মানিকগঞ্জে আধুনিক খামার গড়ি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মানিকগঞ্জের শিবালয়ে কলেজ ছাত্র হত্যা: ৫ আসামী ৩ দিনের রিমান্ডে এক শর্তে হোয়াইট হাউজ ছাড়বেন ট্রাম্প মা‌নিকগ‌ঞ্জের ঘিওরের বৈকুণ্ঠপুরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে মানিকগঞ্জে ১ হাজার ৬২৫ জন প্রেমঘটিত বিষয়ে মানিকগঞ্জের শিবালয়ে জিসান হত্যা, ৫ আসামি গ্রেপ্তার জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে চুড়ান্ত ভোটার তালিকায় মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী মো: কবির হোসেনের নাম কর্তন

উয়ায়েছি পাক দরবারের প্রধান খলিফা হলেন ফকির সৈয়দ শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস উয়ায়েছি

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৫৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

উয়ায়েছি পাক দরবারের প্রধান খলিফা হলেন ফকির সৈয়দ শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস উয়ায়েছি। তিনি পেশায় একজন সাংবাদিক। দেশের শীর্ষ ইংরেজী দৈনিক-দ্য ডেইলি স্টার এবং স্যাটেলাইট টেলিভিশন আরটিভিতে রিপোর্টার হিসেবে মানিকগঞ্জে কর্মরত রয়েছেন। ইতিপূর্বে তিনি মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্বপালন করেছেন।

 

সোমবার (২৫ অক্টোবর)মানিকগঞ্জ জেলা শহরের বেউখা উয়ায়েছি পাক দরবারে আনুষ্ঠানিকভাবে তাঁকে খাস খেলাফত ও প্রধান খলিফা ঘোষণা এবং খিরকা পরিয়ে দেন তার পিতা ও মুর্শীদ হাদী এবং বাংলাদেশ তরিকত অনুসারী পরিষদের মহাসচিব ফকির শাহ্ মো. আব্দুর রউফ বিশ্বাস উয়ায়েছি। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ তরিকত অনুসারী পরিষদের সভাপতি অধ্যাপক শাহ্ মো. আব্দুল হামিদ মিয়া আল মোজাদ্দেদী, সভাপতিমন্ডলীর সদস্য আলহাজ্জ্ ফকির বকশী জাঁহাগীর আলী মিঞা উয়ায়েছি ও ডা. সাজ্জাদ কবির, সহকারী সাংগঠনিক সচিব- ফকির সাব্বির আলম জুয়েল উয়ায়েছি, ডাকরখালী উয়ায়েছি খানকা শরীফের খলিফা শাহ্ আবুল কাশেম উয়ায়েছি ও শাহ্ পুঞ্জা শিকদার উয়ায়েছি প্রমুখ।

 

অনুষ্ঠানে ফকির সৈয়দ শাহ্ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস উয়ায়েছি ছাড়াও আরও দুইজনকে খাস খেলাফত ও খিরকা প্রদান করা হয়। তারা হলেন ফকির সৈয়দ শাহ্ মো. নজরুল ইসলাম উয়ায়েছি ও ফকির সৈয়দ শাহ মো. নুরুল ইসলাম উয়ায়েছি।এছাড়া আরও ছয়জনকে আম খেলাফত খেলাফত ঘোষণা করা হয়।তারা হলেন-শাহ মো. সাইফুল ইসলাম বিশ্বাস উয়ায়েছি, শাহ্ মো. রাকিবুল ইসলাম বিশ্বাস উয়াযেছি, শাহ্ আলী আজম উয়ায়েছি, শাহ মো. শাহীন আলম উয়ায়েছি, শাহ্ মো. আওলাদ হোসেন উয়ায়েছি ও শাহ্ মো. মেছের আলী উয়ায়েছি।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury