1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

সদ্যপ্রয়াত বাবুর পরিবারকে ফ্ল্যাট উপহার বিএনপির

  • প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৪৫২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

স্বেচ্ছাসেবক দলের সদ্যপ্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর পরিবারকে ফ্ল্যাট উপহার দিয়েছে বিএনপি। চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এ উপহার দেয়া হয়।

রবিবার (২ নভেম্বর) রাতে রাজধানীর ইস্কাটনের বাসায় শফিউল বারী বাবুর স্ত্রী বিথীকা বিনতে রহমানের হাতে ফ্ল্যাটের কাগজপত্র তুলে দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় ঢাকা-১০ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন।

তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, হাতিরঝিল এলাকায় ১৩৯০ বর্গফুটের এই ফ্ল্যাটের মালিকানার কাগজপত্র হস্তান্তর করা হয়েছে। আগামী মাসের মধ্যে সেটি বসবাসের উপযোগী হবে। বর্তমানে ফ্ল্যাটটির বাজারমূল্য ৯০ থেকে ৯২ লাখ টাকা।

গত ২৮ জুলাই ভোর ৪টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপির তরুণ প্রজন্মের নেতা শফিউল বারী বাবু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন।

ছাত্রদলের রাজনীতির মধ্য দিয়ে রাজনৈতিক জীবন শুরু করা বাবু ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পরে তিনি স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্ব পান। করোনাকালেও অসহায়-দুঃস্থ মানুষের পাশে ত্রাণসামগ্রী নিয়ে দাঁড়িয়েছিলেন তরুণ প্রজন্মের এই নেতা।

ইস্কাটনে পরিবার নিয়ে যে ফ্ল্যাটটিতে শফিউল বারী বাবু থাকতেন সেটি ভাড়া। মৃত্যুর সময় তেমন কোনও সম্পদও রেখে যাননি তিনি। ফলে তার মৃত্যুর পর দুই সন্তান নিয়ে অনেকটাই বিপদে পড়েন তার স্ত্রী। এবার প্রয়াত সেই নেতার পরিবারের পাশে দাঁড়ালেন খোদ দলের চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury