1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

লাস্যময়ী নায়িকাদের শুভেচ্ছায় ভাসছেন শাহরুখ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৭৭ বার দেখা হয়েছে

বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয় গুণে কোটি কোটি ভক্তের হৃদয় হরণ করেছেন এই তারকা শিল্পী। বয়সে ভাটা পড়লেও এখনো সবুজ এ তারকা। সোমবার (২ নভেম্বর) এই অভিনেতা ৫৫ বছর বয়সে পা দিলেন। কিন্তু রুপালি পর্দায় উজ্জ্বল উপস্থিতির মাধ্যমে বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আসছেন তিনি।

বিশেষ এই দিনে শোবিজ অঙ্গনের তারকা শিল্পীরা শাহরুখ খানকে বিভিন্ন মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। এ তালিকায় রয়েছেন বলিউডের একঝাঁক লাস্যময়ী চিত্রনায়িকা।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান সিনেমার গানের একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন— শুভ জন্মদিন কিং খান। আসুন সবসময় নাচ উপভোগ করি। আপনি আমাদের মধ্যে সবচেয়ে উষ্ণ ও অমায়িক সুপারস্টার। শাহরুখ খানের সহশিল্পী মাধুরী দীক্ষিত। একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন—‘যখন আমাদের দেখা হয় তখনই জমে উঠে মাস্তি, জাদু ও ছড়িয়ে পড়ে ভালোবাসার আবেশ। জন্মদিনের অনেক শুভেচ্ছা।’

অন্যদিকে কিং খানের জন্মদিনে নস্টালজিক হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি লিখেছেন—‘শুভ জন্মদিন আমার প্রথম নায়ক, আমার বাজিগর। আমি আপনার জন্য সেই প্রার্থনা করি যা আপনার জন্য মঙ্গলকর।

‘ডিয়ার জিন্দেগী’ সিনেমার সহশিল্পী আলিয়া ভাট অভিনেতা শাহরুখ খানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন— ‘আমার জীবনের প্রিয় মানুষ। শুভ জন্মদিন শাহরুখ খান। আপনাকে অনেক ভালোবাসি।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে লিখেছেন—‘শুভ জন্মদিন। আপনি মানুষকে যে ভালোবাসা, সহযোগিতা ও দয়া করে থাকেন তা আপনার কাছে ফিরে আসুক।

এদিকে শাহরুখ খান তার জন্মদিনে বিশেষ কোনো আয়োজন করেননি। করোনা মহামারির কারণে প্রতি বছরের মতো এবার তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হননি। দূরত্ব বজায় রেখেই বিশেষ দিনটি পার করছেন। বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন এই অভিনেতা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury