1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

হেরেও প্লে-অফে কোহলির বেঙ্গালুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৩৭৯ বার দেখা হয়েছে

আইপিএলের লিগ পর্বের শেষ ম্যাচটি সোমবার খেলে ফেলেছে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে এই ম্যাচটি জিতে ১৬ পয়েন্ট নিয়ে প্রথম কোয়ালিফায়ার নিশ্চিত করেছে দিল্লি ক্যাপিটালস। বেঙ্গালুরু হারলেও ১৪ পয়েন্ট নিয়ে তারাও নিশ্চিত করেছে প্লে-অফ। চতুর্থ ও শেষ দল হিসেবে প্লে-অফে কলকাতা নাইট রাইডার্স নাকি সানরাইজার্স হায়দরাবাদ আসে সেটা জানতে অপেক্ষা করতে হবে মঙ্গলবার রাত পর্যন্ত।

বেঙ্গালুরু প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫২ রান তোলে। জবাবে ৬ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় দিল্লি। মূলত দিল্লির জয়ের ভিতটা গড়ে দেন শিখর ধাওয়ান ও আজিঙ্কা রাহানে। দ্বিতীয় উইকেটে তারা দুজন ৮৮ রানের জুটি গড়েন।

১০৭ রানের মাথায় ধাওয়ান ৪১ বলে ৬ চারে ৫৪ রান করে আউট হন। অন্যদিকে আজিঙ্কা রাহানে জয় থেকে ১৭ রান দূরে থাকতে আউট হন ওয়াশিংটন সুন্দরের বলে। ৪৬ বল খেলে ৫ চার ও ১ ছক্কায় ৬০ রান করেন রাহানে। জয়ের বাকি কাজটুকু সারেন রিশাব পন্ত (৮) ও মার্কাস স্টয়েনিস (১০)। বল হাতে দুটি উইকেট নেন বেঙ্গালুরুর শাহবাজ আহমেদ।

তার আগে বেঙ্গালুরুর ইনিংসে একমাত্র হাফ সেঞ্চুরি আসে দেবদূত পাল্লিকাল ব্যাট থেকে। তিনি ৪১ বলে ৫ চারে ৫০ রান করেন। এবি ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে আসে ৩৫টি রান। বিরাট কোহলি করেন ২৯। তাতে ৭ উইকেট হারিয়ে ১৫২ রানের সংগ্রহ পায় বেঙ্গালুরু।

বল হাতে দিল্লির এনরিখ নরকিয়া ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন কাগিসু রাবাদা। ৪ ওভারে ৩৩ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন নরকিয়া।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury