1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জ পৌরসভাকে দূর্নীতিমুক্ত করে গড়তে চাই -মেয়র প্রার্থী আপেল

  • প্রকাশের সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪৮৯ বার দেখা হয়েছে

রফিক খান :
মানিকগঞ্জ পৌরসভাকে দূনীতিমুক্ত পৌরসভা গড়তে চাই-পৌর এলাকার মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি সুলতানুল আজম খান আপেল ।

তিনি বলেন মানিকগঞ্জ পৌরসভা প্রথম শেনীর পৌরসভা হওয়া সত্ত্বেও উল্লেখ্যযোগ্য কোন কাজ হয়নি। এখানে রয়েছে গ্যাস সংকট, এখনো অনেক রাস্তা-ঘাট কাচা, অনেক স্থানে বাশের সাকু দিয়ে চলাচল করতে হয়,পর্যাপ্ত ডেনেজ ব্যবস্থ্ওা নেই।পৌরসভার এখনো কিছু এলাকায় বিদ্যুত পাইনি কুপি বাত্বি জ¦ালিয়ে জনসাধারণের বসবাস করতে হচ্ছে।পৌরসভার বিগত মেয়ররা নাগরিক সুবিধা দিতে পারেনি।দেখার মত উন্নয়নমূলক কাজও করতে পারিনি। বিগত সময় পৌরসভায় দূর্নীতি হয়েছে। তিনি বলেন পৌরসভার নাগরিকরা আমাকে সুযোগ দিলে আমরা একটা ডিজিটাল ও দূর্নীতিমুক্ত পৌরসভা গড়তে চাই।নাগরিক সেবা নিশ্চিতে কাজ করে যেতে চাই বলে তিনি জানান।

রবিবার সকাল ১০ টার দিকে জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের আয়োজনে প্রধান অতিথির বাসভবন শিববাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । স্বাগত বক্তব্য দেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খান।সঞ্চালনায় করেন ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেজিনা মাহমুদ।
মানিকগঞ্জ শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মো: ইস্কান্দার মির্জার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ, সাধারন সম্পাদক শিরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার, ইউনিক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালক মো: হাবিবুর রহমান, পোড়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার, ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান বিশ্বাস, খান বাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মজিদ মোল্লা, মানিকগঞ্জ মডেল হাই স্কলের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন, পশ্চিম দাশড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আহাদ, শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফা বেগম, মত্ত বালিকা উচ্চ বিদ্যালয়ের শোভা রানী চক্রবর্তী, বকজুরী স্কুলের তাসনিস জাহান, মত্ত বালক বিদ্যালয়ের মো: নুরুল ইসলাম, মধ্য পুটাইল স্কুলের প্রধান শিক্ষক একিউএম মিজানুর রহমান, বেথুয়াজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মতিয়ার রহমান, সহ পৌর এলাকার সকল মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।

শিক্ষকদের বক্তব্যে তারা বলেন পৌর এলাকার নাগরিক সেবা নিশ্চিতে সুলতানুল আজম খান আপেলকে পৌরসভার মেয়র পদে ভোট দিয়ে বিজয়ী করতে চান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury