1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আপেল নির্বাচনী প্রচার-প্রচারনা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৭১৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের সভাপতি আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল পৌলী কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও সমর্থন কামনা করেন।

শুক্রবার জুমার নামাজের আগে সংখিপ্ত বক্তব্য রাখেন পৌলী কেন্দ্রীয় জামে মজসিদ কমিটির সহ সভাপতি শাহাদত  হোসেন, সাধারন সম্পাদক দবির উদ্দিন। সঞ্চালনা করেন জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহাসচিব অলিয়ার রহমান খান। পরে বিভিন্ন বাজার ও  বাড়িতে গিয়ে ভোট ও দোয়া কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন এ্যাড: ফারুক আহম্মেদ ফিলিপ, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: কবির হোসেন, মো:  আওলাদ হোসেন, আবজাল হোসেন, পৌর সুপার মার্কেট মালিক সমিতির আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য সচিব হুমায়ন কবির, বিশিষ্ট ব্যবসায়ী আরমান,  জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও জেলা যুবলীগ নেতা সোহাগ,  শাহীন  হোসেন, জেলা  নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের কেন্দ্রীয় মহিলা কমিটির সভাপতি শুভ্রা খান মজলিশ, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের নারী সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শিরিন আক্তার মুক্তা, যুগ্ম সম্পাদক আনোয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার, , জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ খান (নূরা), পৌর যুবলীগ নেতা ইমন চৌধুরী রনি, সুজন মাহমুদ, আহম্মেদ রাসেল, উজ্জল সওদাগর, জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আছিবুল ইসলাম ত্রোয়, ইমনসহ আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পৌলী কেন্দ্রীয় জামে সমজিদে সংখিপ্ত বক্তব্য বলেন, ইসলাম হলো শান্তির ধর্ম। আপনাদের কাছে দোয়া চাইতে এসেছি। সকল মানুষের রিজিকের মালিক হলো আল্লাহ। যদি আমার দকদিরে লেখা থাকে তাহলে মেয়র আমি হব। আমার জন্য দোয়া করবেন আমি যেন সেবা করতে পারি। মানুষের কল্যানে কাজ করতে পারি। আমি যদি মেয়র হতে পারি নিজে সৎ থাকবো ও মানিকগঞ্জ পৌরসভাকে দুর্ণীতিমুক্ত রাখবো।  তিনি আরো বলেন, পৌরসভার ১০৭টি মসজিদের ইমান ও মোয়াজ্জেমদের জন্য সম্মানীভাতার ব্যবস্থা করা হবে।যাদের কাঁচা বাড়ি টিনের ঘর আছে তাদের একটাকাও ট্যাক্স দিতে হবে।

এছাড়া পৌরসভার কোন কাঁচা ঘর বাড়ির জন্য কোন ট্যাক্স নেওয়া হবে না। মহান আল্লাহ আমাকে অনেক দিয়েছে। পৌরসভা আমার কামাই রুজির জায়গা না। সেবা করার জায়গা। একবার সুযোগ চাই, একবার সুযোগ দিয়ে পরীক্ষা করে দেখতে পারেন। আমি যদি কাংখিত উন্নয়ন করতে না পারি তাহলে আর কোন দিন আপনাদের সামনে আসবো না। পৌরবাসীর পাশে থেকে খেদমত করার জন্যই আমি মেয়র পদে প্রার্থী হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury