1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

মানিকগঞ্জে করোনার সংক্রমন রোধে ঘুরে ঘুরে মাস্ক বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩৫৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ঢাকা-আরিচা মহাসড়কে বাসের চালক,হেলপাড়,পথচারী,রিকসা চালক ও দোকান ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসষ্ট্যান্ড বণিক সমিতির সভাপতি এস আর আনসারী বিল্টু। ব্যাক্তিগত উদ্দগ্যে শনিবার সকালে ও শুক্রবার বিকালে সহস্রাধিক বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের মাঝে তিনি এই মাস্ক বিতরন করেন। মাস্ক বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াজুরী বাসষ্ট্যান্ড বণিক সমিতির সাবেক সভাপতি আহমেদ ইব্রাহিম যিশু,বণিক সমিতির উপদেষ্টা মন্ডলির সদস্য আবুল বাশার বিল্লাল,মো.শফিকুল ইসলাম,রেইনবো থিয়েটারের প্রতিষ্ঠাতা গিনি আলম,তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক রিপন আনসারী,সাদেক আলী খান,স্থানীয় বা,রা,ঠা উত্তরণ সংঘের সাবেক সভাপতি গোলাম জিলানী রন্জু,সাবেক সাধারন সম্পাদক মাসুদুর রহমান টিটোসহ আরো অনেকে।

দেখা গেছে,ঢাকা-আরিচা মহাসড়ক ঘেষা গুরুত্বপুর্ন মানিকগঞ্জের বানিয়াজুরী বাসষ্ট্যান্ড এলাকায় যারা মাস্ক ব্যবহার না করে রাস্তা ঘাটে ঘুরে বেড়াচেছন তাদের মুখে মাস্ক পড়িয়ে দিয়েছেন এস আর আনসারী বিল্টুর নেতৃত্বে এই প্রতিনিধি দল। তারা দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ীদের হাতে মাস্ক তুলে দেওয়ার পাশাপাশি মহাসড়কের বাসের চালক,হেলপাড়,রিকসা চালক এবং পথচারী যারা মাস্ক ব্যবহার করেনি তাদেরকেও মাস্ক পড়িয়ে দিতে দেখা যায়। করোনা ভাইরাস সংক্রমন রোধে মাস্ক বিতরনকে ভাল উদ্দ্যগ বলে মনে করছেন এলাকার মানুষ।

বণিক সমিতির সভাপতি এস আর আনসারী বিল্টু বলেন,করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাস্ক পড়ার কোন বিকল্প নেই। কিন্ত মাস্ক ব্যবহারে এখনো আমরা অনেকটাই উদাসিন। আমরা যদি যে যার নিজ নিজ এলাকায় মাস্ক ব্যবহারে মানুষজনকে উৎসাহিত ও সচেতন করতে পারি তাহলে আমরা সবাই ভাল থাকবো। সেই উপলব্ধি থেকে আমি ব্যাক্তিগত ভাবে আমার এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে মাস্ক বিতরন কার্যক্রম শুরু করেছি। ইনশাল্লাহ তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury