1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আন্দোলনরত সাধারন শিক্ষার্থীদের উপর হামলা বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ছেলে ডাবলুর মৃত্যুতে জেলা বিএনপির শোক প্রকাশ মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়ির তাজিয়া মিছিল বের হওয়ার নানা প্রস্তুতি ও ইতিহাস প্রধানমন্ত্রীর হাত থেকে সেরা মেধাবী পুরুষ্কার গ্রহন করেন মানিকগঞ্জের জান্নাতুল মানিকগঞ্জের গড়পাড়ায় ব্রীজ নির্মানের দুই বছরের মধ্যেই ডেবে চরম ভোগান্তিতে হাজারোও মানুষ মানিকগঞ্জ গড়পাড়া ইমামবাড়ির তাজিয়া মিছিলের প্রস্ততি ও  ইতিহাস কোটা  আন্দোলনের সমর্থনে মানিকগঞ্জে মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ সিংগাইরে ঋণ গ্রহীতার কাছে ব্যাংক ম্যানেজারের ঘুষ দাবীর অভিযোগ মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু সিংগাইরে আ.লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় ৫ দিনেও গ্রেফতার নেই 

মানিকগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে কাপড় ও মাস্ক বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৩২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে হিজড়া সম্প্রদায়ের মাঝে কাপড়, খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন মির্জা তানজিনা ইয়াসমিন নামের এক সমাজ সেবিকা। হিজড়া সম্প্রদায় ছাড়াও তিনি থানার সদস্য ও পথচারীদের মাঝে তিনি মাস্ক বিতরণ করেন। শনিবার দুপুরে সদর থানায় এক অনুষ্ঠানে তিনি এসব বিতরণ করেন।

এসময় মির্জা তানজিনা ইয়াসমিন ছাড়াও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, পরিদর্শক (তদন্ত) সৈয়দ মিজানুর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৬ জন তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে বিস্কুট, মাস্ক ও থ্রিপিস বিতরণ করা হয়। পরে থানার সকল সদস্য ও পথচারীদের মাঝে ১৫ শত মাস্ক বিতরণ করা হয়। মির্জা তানজিয়া ইয়াসমিন জানান, দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে।

সাধারণ মানুষের মাঝে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলার প্রবণতা অনেক কমে গেছে। তাই সাধারণ মানুষকে করোনা ভাইরাসের ব্যাপারে সচেতন করতেই নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করছি।তিনি আরো বলেন, আমাদের সমাজে তৃতীয় লিঙ্গের মানুষ অনেকটাই অবহেলিত। তাই তাদের জন্য আমার পক্ষ থেকে সামান্য উপহার সামগ্রী বিতরণ করেছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, মির্জা তানজিনা ইয়াসমিন ব্যক্তিগত ভাবে এমন সচেতনতা মূলক কাজ চালিয়ে যাচ্ছেন যা সত্যিই প্রশংসনীয়। তারমত সকলে এগিয়ে আসলে করোনার মধ্যেও অনেক ভাল থাকবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury