1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সেলফী পরিবহনের ধাক্কায় এক জনের মৃত্যু মানিকগঞ্জে  তিতুমীর একাডেমির সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও অভিভাবক সমাবেশ মানিকগঞ্জে মহিলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হরিরামপুরে সম্মিলিত প্রয়াসের বৃক্ষ রোপণ মানিকগঞ্জের ১৫জন গুনী শিল্পীকে বিশেষ সম্মাননা প্রদান মানিকগঞ্জে ছাত্রলীগেরহস্তক্ষেপে কোটা আন্দোলনের মানববন্ধন পন্ড মানিকগঞ্জের হরিরামপুরে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী মানিকগঞ্জে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং সিংগাইরে আ‘লীগ নেতা ভিপি শহিদ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জে জেলা যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল

আ.লীগ রাজপথ দখলমুক্ত করতে জানে: ওবায়দুল কাদের

  • প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৩৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বিএনপিকে উদ্দেশ করে ‘দখল থেকে কীভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে, আওয়ামী লীগ তা জানে’ বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাজপথ দখলের হুমকি দিচ্ছে। জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি, যে আপনারা দখলে নেবেন। শান্তিপূর্ণ কর্মসূচি নিয়ে আসুন সহযোগিতা পাবেন।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ঢাকার নিজ বাসা থেকে ভার্চুয়্যালি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর বসুরহাট পৌরসভা হলরুমে কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ওবায়দুল কাদের। পরে উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাত নেতার স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয্যালি বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশের শান্তি, স্বস্তি নষ্ট করে, স্থিতিশীলতার পরিবর্তে পরিস্থতি অস্থিতিশীল করার জন্য এমন কোনো অপচেষ্টা নেই, যা করছে না। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে প্রকাশ্যে এবং গোপনে অগণতান্ত্রিক চর্চা করে।

তিনি বলেন, বিএনপি চোরাগলি দিয়ে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে। তাদের সব ষড়যন্ত্রের জবাব আওয়ামী লীগের কাছে আছে। রাজপথে আন্দোলনে বিএনপির সক্ষমতা কতটুকু ইতিমধ্যে দেশের জনগণ তা বুঝে গেছে।

দলের সাধারণ সম্পাদক নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ক্ষমতা আজ আছে, কাল নেই; কচুর পাতায় শিশিরবিন্দুর মতো। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয়। তরুণ প্রজম্মের মাঝে প্রবণতা আছে, রাজনীতিতে নাম লিখিয়ে অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতারা হবে আদর্শ শিক্ষকের মতো। তার মধ্যে দেশপ্রেম থাকতে হবে, মানুষের প্রতি ভালোবাসা থাকতে হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভায় মেয়র আব্দুল কাদের মির্জা প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury