1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:০৬ অপরাহ্ন

ঘরোয়া পরিবেশে সীমিত পরিসরে মানিকগঞ্জ ড্রামা সার্কেলের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত, সঙ্গীত পরিবেশন করলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৮৮ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ ড্রামা সার্কেলের উদ্যোগে ঘরোয়া পরিবেশে সীমিত পরিসরে অনুষ্ঠিত হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার রাতে মানিকগঞ্জ জেলা শহরেরবেউথা এলাকায় সংগঠনটির নতুন কার্যালয়ের উদ্বোধন উপলক্ষ্য এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, জেলা পরিষদের নির্বাহী প্রধান দুর-রে- শাহওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান মুগ্ধ, মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) আলী রাজীব মাহমুদ মিথুন।

সংগঠনটির সিনিয়র সহ সভাপতি শহিদুল হক তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছাড়াও আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এবং মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস এবং সাধারণ সম্পাদক সাইফুর রহমান শহীদ।

তাহিয়া হক পৃথার উপস্থাপনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি এবিএম আরিফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এবং ড্রামা সার্কেলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। উদ্বোধনী আলোচনাসভাশেষে সঙ্গীত পরিবেশন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস,জেলা পরিষদের নির্বাহী প্রধান দুর-রে- শাহওয়াজ, কন্ঠশিল্পী ইমন খান, তাহিয়া হক পৃথা, সাইফুর রহমান শহীদ, সুকান্ত মিত্র মোহন।

অনুষ্ঠানে কবিতা থেকে আবৃত্তি করেন তাহিয়া হক পৃথা ও সাথিয়া সিমি এবং নৃত্য পরিবেশন করে শিশুশিল্পী মাছুমা আক্তার বাবলী।পরে অনুষ্ঠিত হয় আসাদ কাদের রচিত এবং শহিদুল হক পরিচালিত নাটক ‘শহীদ মিনার’। ড্রামা সার্কেলের সদস্যরা নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন।

এর আগে, ফিতা কেটে সংগঠনটির নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। উল্লেখ্য, করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব এবং মুখে মাস্ক পড়া নিশ্চিত করে অল্প সংখ্যক ব্যক্তির উপস্থিতিতে এই অনুষ্ঠানের আয়োজন করা
হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury