1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

আমরা দ্রুতসময়ের মধ্যেই ভ্যাক্সিন পেয়ে যাবো-মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, ‘গত পরশুদিন ইংল্যান্ড অনুমোদন দিয়েছে এই ভ্যাক্সিন ব্যবহার করার জন্য এবং আজকে ভারত অনুমোদন দিয়েছে তাদের দেশে ভ্যাক্সিন ব্যবহারের জন্য। এতে আমাদের পথ খুলে গেলো। আমরা দ্রুতসময়ের মধ্যেই ভ্যাক্সিন পেয়ে যাবো। তবে ভ্যাক্সিন পেলেই যে করোনা চলে যাবে, তা নয়। সকলকে মাস্ক পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

 

আজ (শুক্রবার) সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের আয়োজিত মানিকগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি বলেন, ‘মহামারী করোনার কারণে বিভিন্ন দেশে ১৮ লক্ষ মানুষ মারা গেছেন। আক্রান্ত হয়েছেন। আরও আট কোটি মানুষ । অনেক বড় বড় দেশের অর্থনীতিতে ধ্বস নেমেছে। অর্থনীতির সূচক মাইনাসে চলে গেছে। করোনা নিয়ন্ত্রন করতে পারেনি বলেই, ওইসবদেশের এই অবস্থা। কিন্তু আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশের করোনা নিয়ন্ত্রণে রাখতে পেরেছি বলেই আমাদের দেশে উন্নয়নের চাকা ঘুরছে। পদ্মাসেতুসহ সকল সেক্টরে সমানতালে উন্নয়ন হচ্ছে।

 

স্বাস্থ্যমন্ত্রী আরোও বলেন, ‘মানিকগঞ্জ পৌরসভার নির্বাচনে প্রমান হলো মানিকগঞ্জবাসী নৌকার পক্ষে ও  উন্নয়নের সাথে রয়েছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে মানিকগঞ্জ বাসী ভোট দিয়েছেন। এই ভোট উন্নয়নের বিজয় , নৌকার বিজয়।

 

তিনি বলেন, বিএনপিসহ অনেকেই ঘরে বসে শুধু নিরাপদে থেকে সমালোচনা করতে পারেন। কিন্তু তারা করোনাকালিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। তাই পৌর নির্বাচনে মানুষ তাদের ভোটের মাধ্যমে প্রত্যাখান করেছেন। আগামীতে দেশে যত নির্বাচন হবে ভোটার তাদের প্রত্যাখান করবেন।

 

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, ভোটার তাদের ভোট প্রয়োগ করে দায়িত্ব পালন করেছেন। এখন পৌর এলাকায় শিশুপার্ক, মিনি স্টেডিয়াম, মিলনায়তন নির্মান, শহরের খাল উন্নয়নসহ নানাধরণের উন্নয়নমূলক কাজ করা হবে।

 

মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে  সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সম্বর্ধনা অনুষ্ঠানে  আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক বিজ্ঞ পিপি আব্দুস সালাম, নবনির্বাচিত মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ রমজান আলী, সহ সভাপতি এবিএম হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা,  নব নির্বাচিত কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস, আব্দুর রাজ্জাক রাজা ও রাজিয়া সুলতানা ।

এসময় নবনির্বাচিত ১নং ওয়ার্ডের

কাউন্সিলর আবুল কালাম আজাদ মাষ্টার, ২নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল ইসলাম কুইন্টা, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: তছলিম মিয়া, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর শাইখ শিবলী, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো: কবির হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবু মো: নাহিদ, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: উজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

 

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে, নাচ পরিবশেন করে শিল্পরথের শিল্পীবৃন্দ এবং গান পরিবশেন করে জেলার গুণীশিল্পীরা।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury