1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

মানিকগঞ্জে বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্য পুস্তক বিতরণে জেলা প্রশাসক এস এম ফেরদৌস

  • প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৮৫ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্য পুস্তক তুলে দেওয়া হয়েছে। শুক্রবার সকাল নয়টায় মানিকগঞ্জ এসকে সরকারী বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে নতুন বই তুলে দেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।
বিদ্যালয়টির প্রধান শিক্ষক রেবেকা জাহানের সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনিরুজ্জামানসহ শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
বই বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, করোনার কারণে বিশ্বব্যাপী বড় ধরণের ধাক্কা লেগেছে। থমকে গেছে অর্থনীতির চাকা। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশনায় সকলের সার্বিক প্রচেষ্টার ফলে বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এই কারণেই বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই দেওয়া সম্ভব হয়েছে।
তিনি বলেন, সরকার বিদ্যালয় খুলে দেওয়ার কথা ভাবছে। বিদ্যালয় না খোলা পর্যন্ত, অভিভাবকদের বিশেষ দায়িত্ব পালন করতে হবে। কেননা, এই সময় শিক্ষার্থীরা নিজনিজ বাড়িতে থেকে অনলাইন প্লাট ফর্মে লেখা পড়া করছে। অভিভাবকরা একটু যত্নবান হলে শিক্ষার্থীরা তাদের ক্ষতি পুষিয়ে নিতে পারবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury